সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামো দেখে ক্ষোভ প্রকাশ পর্যটন মন্ত্রীর

স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: হাইকোর্টের সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামোর কাজ খতিয়ে দেখতে এসে মেজাজ হারালেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।

শুক্রবার জলপাইগুড়ি সার্কিট হাউসের প্রবেশ পথের বেহাল দশা দেখে ক্ষোভ প্রকাশ করেন তিনি। সেই সময় উপস্থিত পূর্তদফতরের এক আধিকারিকের উপর বেজায় চটে যান। জল কাদা পার হয়ে বিচারপতিদের আবাসন পরির্দশন করেন তিনি।

আরও পড়ুন: সুব্রত কাপ প্রতিযোগিতা শুরু হল বালুরঘাটে

- Advertisement -

তিনি বলেন, ‘‘শনিবার আটজনের একটি বিচারপতির দল সার্কিট বেঞ্চ পরির্দশন করতে আসবেন। তাঁরা এই অবস্থা দেখে আমার মত কী কাদা পার হয়ে ঘুরে চলে যাবেন। তাই যুদ্ধকালীন অবস্থায় যাতায়াতের রাস্তা মেরামত করার নির্দেশ দেন পূর্তদফতরের বাস্তুকারকে।’’

এদিন সকালে পর্যটন মন্ত্রী গৌতম দেব সার্কিট হাউসে এসে একটি প্রশাসনিক বৈঠক করেন। এরপর সার্কিট হাউসের ভিতরে থাকা বিচারপতিদের আবাসন পরির্দশন করে খামতি গুলি পূরণ করার নির্দেশ দেন। সেখান থেকে সোজা জুবলী পার্ক এলাকায় বিচারপতিদের থাকার আবাসন পরির্দশন করেন৷

আরও পড়ুন: হিন্দু হস্টেলে ফিরিয়ে দেওয়ার দাবিতে ঘেরাও প্রেসিডেন্সির পড়ুয়াদের

সেখানে ফ্যান, এসি, সহ পরিকাঠামোর বিভিন্ন কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেন। এরপর সোজা স্টেশন রোডের অস্থায়ী সার্কিট বেঞ্চের পরিকাঠামো পরির্দশন করেন তিনি। শুধু তাই নয় যে সব ঘরের কাজ বাকি রয়েছে সেই ঘরগুলি পরির্দশন করেন৷ ঘরগুলি কাজ শেষ করার নির্দেশ দেন তিনি৷ তাঁর সঙ্গে জেলা প্রশাসনের আধিকারিক সহ অনান্যরা মন্ত্রীরাও ছিলেন।

আরও পড়ুন: ড্রয়িংরুমে আসর জমাতে টেলিপর্দায় ফিরছেন মনামী

এরপর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মন্ত্রী জানান, শুক্রবার বিকেলেই কোলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি সহ ৮ জন বিচারপতি আসছেন। তারা শিলিগুড়িতে থাকবেন। শনিবার সকালেই হয়ত কোলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি জ্যোতির্ময় ভট্টাচার্য র নেতৃত্বে আট বিচারপতি দের একটি প্রতিনিধি দল জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ র অস্থায়ী পরিকাঠামো পরিদর্শনে আসবেন। শেষ মুহুত্বের পরিকাঠামো কতটা এগিয়েছে এই কারনে আসা।

আরও পড়ুন: এক ধাপে অনেকটা কমল ডিমের দাম

Advertisement
-----