বালুরঘাটে হাসপাতালে বসেই মাধ্যমিক দিল অসুস্থ পরীক্ষার্থী

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, বালুরঘাট: টেনশনও দমাতে পারল না অদম্য সীমান্তিকাকে। মাধ্যমিক শুরুর আগের রাতে পরীক্ষা নিয়ে টেনশনে অসুস্থ হয়ে পড়েছিল কাশিয়াডাঙ্গা হাইস্কুলের ছাত্রী সীমান্তিকা ওঁরাও।

এতটাই অসুস্থ হয়ে পড়েছিল যে এদিন রাতে তাকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করে বাড়ির লোকেরা।

হাসপাতালের চিকিৎসায় সকালের মধ্যে সামান্য সুস্থ হতেই পরীক্ষায় বসতে আগ্রহ প্রকাশ করে সে। হাতে স্যালাইনের চ্যানেল নিয়েই সোমবার থেকে হাসপাতালেই মাধ্যমিকের পরীক্ষা দিচ্ছে সে।

- Advertisement -

বালুরঘাটের কাশিয়াডাঙ্গা হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছাত্রী সীমান্তিকা ওঁরাও। বাড়ি জলঘর এলাকায়। বালুরঘাট গার্লস হাইস্কুলে তার মাধ্যমিক পরীক্ষার আসন পড়েছিল। পরীক্ষার নিয়ে প্রচন্ড টেনশনে রবিবার রাতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করতে হয় তাকে।

অসুস্থতার কারণে বাড়ির লোকেরা সীমান্তিকার পরীক্ষায় বসা নিয়ে আশায় ছেড়ে দিয়েছিলেন। সোমবার সকালে কিছুটা সুস্থ হতেই সীমান্তিকা পরীক্ষায় বসার ইচ্ছে প্রকাশ করলে হাসপাতাল কর্তৃপক্ষ তার পাশে দাঁড়ায়। হাসপাতালে থেকেই সে যাতে পরীক্ষা দিতে পারে তার জন্য অবজারভেশন রুমে সমস্ত রকম ব্যবস্থা করা হয়। সোমবারের মত মঙ্গলবারও সে সেখানে বসেই ইংরেজি বিষয়ের পরীক্ষা দিয়েছে।

এদিন পরীক্ষা শেষে অসুস্থ সীমান্তিকা জানিয়েছে, বাংলা পরীক্ষা খুবই ভাল হয়েছে। সব প্রশ্নেরই উত্তর দিয়েছে সে। এমনকি মঙ্গলবারের ইংরেজি প্রশ্নপত্র সামান্য কঠিন হলেও পরীক্ষা ভালই হয়েছে। রবিবার রাতে প্রচন্ড টেনশনে অসুস্থ হয়ে পড়লেও সোমবার সকালে সে ঠিক করে যে যেমন করেই হোক পরীক্ষায় সে বসবেই। এই ব্যাপারে সহযোগিতা করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তথা প্রশাসনকে সে ধন্যবাদ জানায়৷

Advertisement ---
---
-----