পারিবারিক অশান্তিতে মদ্যপ বাবাকে কুপিয়ে খুনে অভিযুক্ত ছেলে

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, বহরমপুর: রোজ নিয়ম করে বাবা মদ খেয়ে বাড়ি ফিরত৷ আর তারপরই শুরু হত বাবা মায়ের অশান্তি৷ এই ঘটনা দিনের পর দিন হয়ে চলায় বাড়ির বড় ছেলে আর মেনে নিতে পারছিল না৷

ঝামেলা ঠেকাতে গিয়ে নিজের বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠে ছেলের বিরুদ্ধে৷ মৃতের নাম মিস্টার শেখ৷ ঘটনাটি ঘটেছে মপর্শিদাবাদ জেলার ইসলামপুর থানার কানাপাড়া হুরশী মোল্লাডাঙা এলাকায়৷ ইতিমধ্যেই পুলিশ মা ফিরোজা বিবিকে আটক করেছে।

আরও পড়ুন: বাংলাদেশে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা থাই বিমানের

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই এলাকায় বহুদিনের বাসিন্দা মিস্টার শেখ৷ পরিবারে তিন ছেলে ও এক মেয়ে৷ রোজের মতো সোমবার রাতেও নিজের বাড়িতে মদ খেয়ে ফিরেছিলেন মিস্টার শেখ৷ স্বামী রোজ মদ খেয়ে বাড়ি ফেরে এই বিষয়টি একেবারেই অপছন্দ স্ত্রীর৷

তাই স্বামী-স্ত্রীর মধ্যে চরম বিবাদ বাঁধে। এই বিবাদ ক্রমেই বেড়ে চলেছিল৷ এদিকে নিত্যদিনের এই অশান্তি পরিবারের বাকি সদস্যদের কাছে অসহ্য হয়ে উঠছিল৷ এদিন রাতে এই ঘটনার প্রতিবাদ করতে আসে বাড়ির বড় ছেলে আনোয়ার শেখ।

আরও পড়ুন: মানবিক মুখ্যমন্ত্রী! একুশে হারানো চাকরি ফিরিয়ে দেওয়ার আশ্বাস সিরাজুলকে

কিন্তু ঝামেলা সেখানে না থেমে ছেলের সঙ্গেও বিবাদ বাঁধে বাবার। অভিযোগ, সেই সময় বড় ছেলে আনোয়ার তাঁর বাবা মিস্টার শেখের উপর চড়াও হয়। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন মিস্টার শেখ। প্রতিবেশীরাই প্রথমে গুরুতর জখম অবস্থায় মিস্টার শেখকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়৷ কিন্তু সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বড় ছেলে আনোয়ার শেখ। এই ঘটনায় তদন্তে নেমেছে ইসলামপুর থানার পুলিশ। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: একান্তে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন রাকিটিচ

Advertisement ---
-----