গোটা সপ্তাহ ‘সংবাদ শিরোনামে’ ছিলেন এই পাঁচ সেলেব

মুম্বই: সংবাদ শিরোনামে থাকা চারটি খানি কথা নয়। তবে সেলিব্রিটি হলে তো কোন কথাই নেই। তাঁরা সব সময়ই থাকেন সংবাদ শিরোনামে। তবে গোটা সপ্তাহটা সোশ্যাল সাইটে ট্রেন্ড করা নট অ্যা ম্যাটার অফ জোক। তাহলে দেখে নিন সেই তালিকায় কোন কোন সেলেব রয়েছে। তাঁদের কোন খবরের জন্য আজ তাঁরা ভাইরাল।

জাস্টিন এবং হেইলির বিয়ে:
জাস্টিনের ফ্যান ফলোয়ার্স সংখ্যাটা বোধহয় গুনে শেষ করা যাবে না। এই পপস্টারের বিয়ের খবরে মন ভেঙ্গেছে বহু নারীর। তবে ফ্যানদের জন্য গানটা রেখে হেইলির সঙ্গে জুড়েছেন নিজের নাম৷ হেইলি বাডউইন নামের এই মডেলের সঙ্গে প্রেম করছিলেন বিবার৷ সম্প্রতি সকলের আড়ালে তাঁরা এনগেজমেন্টও সেরে ফেলেছেন৷ কয়েকদিন আগেই তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বাহামাস আইল্যান্ডে৷

জাস্টিনের ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, একটি ফাইভ স্টার রেস্টুরেন্টে জাস্টিন প্রপোজ করেছেন হেইলিকে৷ এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষিরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন৷ যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে৷ ছবি দিয়ে আর কি হবে খবর তো আর চাপা থাকেনা। তাই তাঁর বিয়ের খবর আজ ভাইরাল। এবং গত ৭দিন ধরে ট্রেন্ডিং এ ছিল এই সংবাদ

সোনালি বেন্দ্রের হেয়ার কাটের ভিডিও:
সোনালি বেন্দ্রের মারণ রোগের খবর আজ কারও অজানা নয়। সেই দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াইও শুরু করে দিয়েছেন তিনি৷ ইনস্টাগ্রামে তিনি পোস্ট করলেন তাঁর নিউ লুক, যেখানে হেয়ারস্টাইল বদলে ফেলেছেন(চিকিৎসার কারণেই)৷ নিজের হেয়ার কাটের সেই যন্ত্রণাদায়ক ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। এক গোছা চুল কেটে ফেলার সময় নিজেও কেঁদে ফেলেন সোনালি। নিজেকে শক্ত করে এই হেয়ার কাটের ভিডিও শেয়ার করেছেন সোনালি। চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রয়েছেন তিনি। সেখান থেকেই এই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেন তিনি৷

সঞ্জয় কন্যা ত্রিশলার জায়গা নেই বলিউডে:
বাবা যখন একজন নামজাদা সেলিব্রিটি সেখানে মেয়ের পরিচিতি থাকবে না তা কিভাবে হয়। তবে সঞ্জু কন্যা একেবারে নিজের পরিচিতিতেই বড় হতে চান। মাত্র ৮ বছর বয়সে তাঁর মা রিচা শর্মা মারা যান। তার পরে বাবার থেকে ক্রমাগত দূরে সরে গেছিল ত্রিশলা।

ত্রিশলা থাকেন নিউইয়র্কে তাঁর মাসি এনার সঙ্গে। তিনি নিউ ইয়র্কের জন জে কলেজ অফ ক্রিমিনাল জাস্টিস নিয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তাঁর বাবা একেবারেই চান না তাঁর মেয়ে এই ফিল্ম জগতে আসুক। আর যদি মেয়ের কখনও ফিল্মে নামার ইচ্ছা জাগে তাহলে তাঁর পা ভেঙ্গে দেবেন বলেও জানিয়েছিলেন বাবা সঞ্জয়। আর এই খবর নিয়েই তোলপাড় সোশ্যাল সাইট। এই সপ্তাহে এই ত্রিশলাই ছিল ভাইরাল নাম।

বায়োপিকে এবার অজয় দেবগণ
বায়োপিক ফিবারে কাঁপছে গোটা বলিউড। ‘সঞ্জু’ এবং ‘সুরমা’র পর আবার হতে চলেছে বায়োপিক। ভারতের কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের বায়োপিক এবং সেখানে মুখ্য ভুমিকায় দেখা যাবে অজয় দেবগনকে।ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত শর্মা। এই খবর ও ট্রেন্ড করছিল সোশ্যাল সাইটে।

নাগার্জুনের ক্যামব্যাক
কোনও সেলেবের ক্যামব্যাক করা মানেই সেই খবর থাকবে সকলের মুখে মুখে। আর সময় টা যদি হয় ১৫ বছর তাহলে তো কোন কথাই নেই। প্রায় ১৫ বছর পর বলিউডে পা দিচ্ছেন দক্ষিনী সুপাস্টার নাগার্জুন। ২০০৩ সালে ‘এলওসি কার্গিল’-এর পর আর তাঁকে কোন হিন্দী ছবিতে দেখা যায়নি। তবে এবার তাঁর ক্যামব্যাক পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি দিয়ে। খবর টা এতটাই ভাইরাল হয়েছিল যে,নাগার্জুনেরও নাম ছিল ট্রেন্ডিং তালিকায়।

----
-----