রেললাইনে মহিলার ছিন্নভিন্ন দেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, আলিপুর: মহিলার ছিন্নভিন্ন দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার লক্ষ্মীকান্তপুর লাইনের দক্ষিণ বারাসত রেল স্টেশন লাগোয়া আপ লাইনে। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আরতি হালদার(৫৫)। খবর পেয়ে রেল পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বুধবার ভোরে প্রাতঃ ভ্রমনের জন্য বাড়ি থেকে বেড়িয়েছিলেন আরতিদেবী। জয়নগর থানার অন্তর্গত হরিনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের রামনগর গ্রামের তাঁর বাড়ি৷ ভোরের আলো ফোটার পরই স্থানীয় মানুষজন দেখতে পান দক্ষিণ বারাসত রেল স্টেশান লাগোয়া আপ লাইনে এক মহিলার ছিন্নভিন্ন মৃতদেহ পড়ে রয়েছে।

স্থানীয়রাই শনাক্ত করেন আরতিদেবীর দেহ৷ ট্রেনের ধাক্কাতেই ওই মহিলার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে৷ তবে রেললাইন পারাপার করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন নাকি আত্মঘাতী হয়েছেন তা স্পষ্ট নয়৷ রেল পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে৷ স্থানীয় বাসিন্দাদের দাবি, বেশ কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতার জন্য মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা৷ ফলে আত্মঘাতী হওয়ার সম্ভবনা উড়িয়ে দিচ্ছেন না স্থানীয়রা৷

Advertisement
----
-----