নাবালিকা ছাত্রীকে অপহরণের ঘটনায় গ্রেফতার যুবক

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, তমলুক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে অপহরণ করার অভিযোগে এগরা থানার পুলিশ গ্রেফতার করল এক যুবককে৷ পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সত্যজিৎ বর (২০)। সে এগরা থানার উত্তরপন্থাই গ্রামের বাসিন্দা। শনিবার ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ সেপ্টেম্বর সত্যজিৎ বর নামে ওই যুবক বিয়ের প্রলোভন দিয়ে এগরা থানার শুকুনিয়া গ্রামের বছর সতেরোর এক নাবালিকাকে অপহরণ করে৷ নাবালিকা ওই মেয়েটি স্থানীয় চকভবানী হাইস্কুলে দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনার দিন নাবালিকার পরিবার তাকে বহু খোঁজাখুঁজি করে৷ কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি৷

এরপর গত ৬ সেপ্টেম্বর ওই নাবালিকার দাদা স্বপন জানা এগরা থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ৷ এরপর অভিযুক্ত সত্যজিৎ-এর বাড়ি থেকে অপহৃত নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে অভিযুক্ত অপহরণকারী যুবককে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়৷ বিচারক জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
---