২০১৯ এ কি বিয়েটা সেরেই ফেলছেন টলিউডের এই জুটি?

স্টাফ রিপোর্টার, কলকাতা: অঙ্কুশের মনের মানুষ যে ঐন্দ্রিলা তা নিশ্চয় কাউকে বলে দিতে হবে না। বিগত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। এমনকি প্রথম থেকে নিজেদের ভালোবাসা নিয়ে বেশ খোলামেলা দুজনেই। প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিতর্ক বা গুজব কিভাবে ওড়াতে হবে তা তাঁরা জানেন। বিতর্কিত কোনও পোস্ট দেখলেই তার পরিবর্তে নিজেদের সুন্দর ছবি পোস্ট করে নিন্দুকদের জবাব দিয়ে দেন তাঁরা।

এবার আরও এক গুজব শোনা গেল দুজন কে নিয়ে। ২০১৯ এ নাকি বিয়ে সারতে চলেছেন এই জুটি। যদিও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। কিছুদিন আগেও ঐন্দ্রিলার মুখে শোনা গিয়েছিল তাঁরা নাকি দুজনেই আগে নিজের পা শক্ত করতে চান তারপর বিয়ের ভাবনা।

পড়ুন: ত্রিকোণ প্রেম নাকি স্ত্রী’র অশুভ শক্তি! কার জয় হবে অবশেষে?

- Advertisement DFP -

তবে এই গুজবের পর এখনও কোন রিয়্যাকশন পাওয়া যায়নি দু-তরফ থেকেই। সূত্রের খবর, ২০১৯ এর প্রথম দিকেই নাকি চার হাত এক হতে চলেছে দুজনের। তবে এটা কি সত্যিই গুজব? নাকি যেটা রটে তার কিছুটা ঘটেও? তার উত্তর তো দেবে সময়ই।

প্রসঙ্গত, রোম্যান্টিক থ্রিলার নিয়ে ময়দানে নামছেন পরিচালক বাবা যাদব। নাম ‘ভিলেন’। যে মুভির পর্দায় আরও একবার ফুটে উঠবে অঙ্কুশ-মিমি কেমিস্ট্রি। এপ্রসঙ্গে পরিচালক বলেন, “পর্দার বাইরে ওদের দু’জন বন্ধুত্বটা অনেকটা টম ও জেরির মত। তাই অনস্ক্রিন এই রসায়ন মাস্ট বি হিট।” পুজোয় মুক্তি পাবে ‘ভিলেন’। আর এই ছবির প্রচারেই এক ব্যস্ত রয়েছেন তিনি।

অন্যদিকে দীর্ঘদিনের বিরতির পর ছোটপর্দায় ফিরেছেন ঐন্দ্রিলা। তাই তার নতুন সিরিয়াল ‘ফাগুন বউ’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনিও।

Advertisement
----
-----