তিনটি নতুন স্বাস্থ্যকেন্দ্রের উদ্বোধন হলদিয়ায়

স্টাফ রিপোর্টার, হলদিয়া: পুর নাগরিকদের কাছে স্বাস্থ্য পরিষেবা আরও ভালো করে পৌঁছে দিতে হলদিয়া পুরসভার তিনটি ওয়ার্ডে উদ্বোধন করা হল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র। বৃহস্পতিবার ২ নং ওয়ার্ডের পূর্ব শ্রী কৃষ্ণপুরে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনটি স্বাস্থ্যকেন্দ্রের উদ্বোধন করেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী।

এদিনের অনুষ্ঠানে সাংসদের পাশাপাশি উপস্থিত ছিলেন হলদিয়া পুরসভার ভাইস চেয়ারম্যান সুধাংশু শেখর মণ্ডল, নিতাই চন্দ্র মণ্ডল মুখ্য স্বাস্থ্য অধিকারী পূর্ব মেদিনীপুর জেলা সহ অন্যান্যরা।

- Advertisement -

পড়ুন: বিয়ে করে বিধবা মামীকে নতুন জীবন দিল ভাগ্নে

সাংসদ বলেন, হলদিয়া শিল্প শহরে স্বাস্থ্য পরিষেবা আরও ভালো করে দিতে পুরসভার এই উদ্যোগ। আগে বাম আমলে স্বাস্থ্য পরিষেবা ভালো পেতো না পুর নাগরিকরা। বর্তমান সরকার আসার পর মানুষকে স্বাস্থ্য পরিষেবা দেওয়ার জন্য এই ভাবে বিভিন্ন ওয়ার্ডে গড়ে তোলা হচ্ছে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র।

পূর্ব শ্রী কৃষ্ণপুরের পাশাপাশি গেওয়াডাব ও তেঁতুলবেড়িয়াতে গড়ে তোলা হয়েছে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র। এই স্বাস্থ্যকেন্দ্রগুলির বহির্বিভাগগুলি বিকেল ও সন্ধ্যেয় খোলা থাকবে। যাতে শিল্প শহরে শ্রমিকরা কাজ করে ফিরে প্রয়োজনে চিকিৎসা পরিষেবা পায়।

Advertisement
---