মুম্বই: ‘ললিপপ লাগেলু’ গানটা শোনেনি এমন লোক বোধহয় খুব কমই আছে। সম্প্রতি একটা বাংলা ওয়েব সিরিজে এই গানে নাচতে দেখা গিয়েছে স্বস্তিকাকেও। তবে সেই গানের একেবারে ভোল পাল্টে ফেলেছেন সিদ্ধার্থ স্লাথিয়া নামে এক শিল্পী। একেবারে অন্যভাবে প্রেজেন্টে করেছেন এই টিপিক্যাল ভোজপুরী গানটিকে।

‘লাগেলু’ গানটি যথেষ্ট লাউড এবং সাধারণত ডান্স নাম্বার হিসেবে ব্যবহার করা হয়। ভোজপুরী অভিনেতা তথা গায়ক পবন সিং-এর গাওয়া আসল ‘লাগেলু’ অনেক বছর আগের গান হওয়া সত্বেও আজও সমান জনপ্রিয়। তাই গানটি যে এমনভাবে গাওয়া যেতে পারে, তা না শুনলে বিশ্বাস করবেন না।

Advertisement

ইউটিউবে বেশ জনপ্রিয় এই শিল্পী, সিদ্ধার্থ স্লাথিয়া। তিনিই গেয়েছেন নতুন এই ভার্সানটি। গলাব একেবারে মধু ঢেলে তিনি গাইছেন, ‘ললিপপ লাগেলু’। সঙ্গে ভায়োলিন বাজাচ্ছে এক মহিলা শিল্পী। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে সেই ভার্সানটি।

আসল গানটি গেয়েছেন যিনি সেই পবন সিং একজন বিখ্যাত ভোজপুরী গায়ক ও অভিনেতা। বিহারের বাসিন্দা সেই শিল্পী ভোজপুরিয়া রাজা, সরকার রাজ, সত্য, তাবাদালা, ধড়কন, চ্যালেঞ্জ ইত্যাদি ভোজপুরী ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৬-তে ইন্টারন্যাশনাল ভোজপুরী ফিল্ম অ্যাওয়ার্ডে সেরা গায়কের তকমাও পান তিনি।

----
--