প্রথম জয়ের আনন্দে তৃণমূলের বর্ণাঢ্য শপথগ্রহণ

স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: শাস্ত্রমতে বুধবার মানে আজ শুভদিন। সেই দিনক্ষণ দেখে আজ বুধবার জলপাইগুড়ি জেলা পরিষদের কার্যভার গ্রহণ করবে নতুন বোর্ড। এই প্রথম একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে বোর্ড চালাবে তৃণমূল কংগ্রেসের নির্বাচিত প্রতিনিধিরা। তাই শপথ গ্রহণ অনুষ্ঠানকে বর্ণময় করে রাখলেন দলের জলপাইগুড়ি জেলা নেতৃত্ব।

অনুষ্ঠানে উপস্থিত জেলা সভাপতি তথা এসজেডিএর চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী, সাংসদ বিজয় চন্দ্র বর্মন, রাজগনজের বিধায়ক খগেশ্বর রায়, জেলা যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায়, জেলার তৃণমূল কংগেসের সাধারণ সম্পাদক কৃষ্ণ দাস ও আরও অনেকে।

- Advertisement -

আরও পড়ুন: দিনের বেলার নিরীহ দর্জির হাতেই রাতের অন্ধকারে ৩৩টা খুন

জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি হলেন উত্তরা বর্মন। সহ- সভাধিপতির দায়িত্ব সামলাবেন দুলাল দেবনাথ। এদিন বেলা বারোটার পর এই শপথগ্রহণ অনুষ্ঠান হয়৷ সেখানেই জেলা পরিষদের অন্য পদাধিকারীদের নাম ঘোষণা করা হয়৷

জলপাইগুড়ি জেলা পরিষদের ১৯টি আসনের ১৯টিই তৃণমূল কংগ্রেসের দখলে। তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি সৌরভ চক্রবর্তী জানান, মানুষের আশীর্বাদে নির্বাচিত হয়েছে সকলে। মানুষ বুঝেছে তাঁদের প্রকৃত উন্নয়নের সঙ্গী মা মাটি মানুষের সরকার। সরকারি সমস্ত প্রকল্প সুবিধা যাতে সাধারণ মানুষ পান বর্তমান বোর্ড সেদিকে নজর দেবে৷

আরও পড়ুন: ছেলেধরা সন্দেহে স্কুলের মধ্যেই গণপিটুনি

সহ-সভাধিপতি দুলাল দেবনাথ জানান,তাঁদের লক্ষ্য মানুষের জন্য কাজ করা। মানুষের পাশে দাড়ানো। শপথ নেওয়ার পর পরিস্থিতি সেদিকে গড়ালে অগ্রাধিকারের সাথে সেই কাজেই নেমে পড়বেন তাঁরা।

Advertisement ---
-----