হাওড়া: পঞ্চায়েতের বোর্ড গঠন নিয়ে উত্তেজনা হাওড়ার আন্দুলে। এই ঘটনায় আরও একবার প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব৷ মঙ্গলবার এই ঘটনার জেরে বিক্ষুব্ধ তৃণমূলীরা পথ অবরোধও করে৷ উত্তেজনা থাকায় এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে৷ আন্দুল দ্যুঁইল্যা গ্রামপঞ্চায়েতের ঘটনা৷

আন্দুল রোড মৌরিগ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় টহল দিচ্ছে পুলিশ৷ দ্যুঁইল্যা গ্রামপঞ্চায়েতে ১৮টি আসনের মধ্যে শাসকদলের দখলে গিয়েছিল ১৬টি। সূত্রের খবর, দলের শীর্ষ নেতৃত্ব বাপ্পা দাসকে গ্রামপঞ্চায়েত প্রধান করার সিদ্ধান্ত নেয়।

Advertisement

কিন্তু মঙ্গলবার যখন কাগজে কলমে গ্রামপঞ্চায়েত প্রধানের নাম লেখা চিঠি আসে অবাক হয়ে যান সকলে৷ দেখা যায় চিঠিতে মনোনীত প্রধানের নাম বাপ্পা দাস নয়, শুক্লা দাস৷ অভিযোগ, এরপরই বাপ্পা দাসের অনুগামীরা এলাকায় জড়ো হয়ে ক্ষোভে ফেটে পড়েন৷ শুরু হয় অবরোধ। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে রয়েছে।

অন্যদিকে পঞ্চায়েতের বোর্ড গঠন ঘিরে রণক্ষেত্র হয়ে ওঠে উলুবেড়িয়ার তুলসীবেড়িয়া। এখানে নতুন বোর্ড গঠন নিয়ে বিজেপির সঙ্গে তৃণমূলের ব্যাপক সংঘর্ষ হয়। চলে বোমাবাজি৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও র‍্যাফ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে।

----
--