উন্নয়নে অসহযোগিতা করছে তৃণমূল: বাবুল সুপ্রিয়

আসানসোল: নিজেদেরকে সবসময় উন্নয়নের সমার্থক বলে দাবি করলেও আসলে উন্নয়নের কাজে বিঘ্ন ঘটাচ্ছে তৃণমূল কংগ্রেস। সাংবাদিক সম্মেলন করে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে এমনই অভিযোগ করলেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন- যুবরাজকে সন্তুষ্ট করে কেউ বাঁচবে না : মুকুল রায়

মঙ্গলবার সাংসদ হিসেবে নিজের করা কাজের খতিয়ান তুলে ধরতে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন মন্ত্রী বাবুল। সমগ্র আসানসোল এলাকার সার্বিক চিত্র তুলে ধরেন তিনি।

- Advertisement -

এদিন সন্ধ্যায় আসানসোলের একটি বেসরকারি হোটেল সাংবাদিকদের সামনে তথ্য সম্বলিত যাবতীয় তুলে ধরেন কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ২০১৪ সাল থেকে এখনও পর্যন্ত নিজের সাংসদ তহবিল থেকে ১৮ কোটি ৮৯ লক্ষ ৩২ হাজার টাকা খরচ করেছেন বলে দাবি করেছেন জনপ্রিয় গায়ক বাবুল। এর মধ্যে উড়ালপুল-আন্ডার পাস থেকে শুরু করে রেল ব্রিজ এবং পানীয় জল প্রকল্পও রয়েছে।

আরও পড়ুন- ‘ধর্মনিরপেক্ষ’ শব্দটি বাদ পড়তে পারে সংবিধান থেকে

এই সকল কাজের খতিয়ান পেশ করার পরে তৃণমূল কংগ্রেসের জনপ্রতিনিধিদের বিরুদ্ধে উন্নয়নের কাজে অসহযোগিতার অভিযোগ তুলেছেন মন্ত্রী বাবুল। অনেক কাজে অনর্থক বাধা সৃষ্টি করে বিঘ্ন ঘটানো হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর কথায়, “আমি সমগ্র আসানসোল কেন্দ্র জুড়েই কাজ করেছি। কোথাও কোনও ভেদাভেদ করিনি।”

আরও পড়ুন- ‘বাচ্চা মেয়ে’ লকেটকে ‘আদর’ করতে চান কেষ্ট

এরপরেই তিনি আবার বলেন, “আমি সাংসদ হওয়ার পরেই সকল কাউন্সিলরদের জানিয়েছিলাম যে তাঁদের এলাকার সমস্যার কথা আমায় জানাতে। আমার সাধ্য অনুসারে সাংসদ তহবিলের টাকা থেকে সহযোগিতা করব।” ঘাস ফুল শিবিরের কোনও কাউন্সিলর তা করেনি বলে অভিযোগ করেছেন বাবুল। তাঁর কথায়, “এখনও পর্যন্ত তৃণমূলের কোনও কাউন্সিলর আমার সঙ্গে কোনও যোগাযোগ করেনি।”

Advertisement
---