দুষ্কৃতিরাজের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত মহিলা তৃণমূল কর্মী

স্টাফ রিপোর্টার, বারাকপুর: দুষ্কৃতিদের অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হলেন এক মহিলা তৃণমূল কর্মী। একই সঙ্গে ওই ঘটনায় আরও তিন জন জখম হয়েছেন দুষ্কৃতিদের আঘাতে।

ঘটনাটি কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনা জেলার বেলঘরিয়ার। শিয়ালদহ মেইন লাইনের বেলঘরিয়া স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মের সাইডিং-এর বস্তিতে নিত্যদিন চলে মদের আসর। এছাড়াও অন্যান্য অনৈতিক কাজকর্মও চলে। ট্রেনের নিত্যযাত্রীরাও বিষয়টির সঙ্গে অবগত রয়েছেন।

আরও পড়ুন- বিয়েতে নারাজ প্রেমিকা শুভলগ্নাকে খুন করল সুলতান

- Advertisement -

ওই দুষ্কৃতিরাজের প্রতিবাদ করতে গিয়েই আক্রান্ত হতে হয়েছে এক মহিলা তৃণমূল কর্মীকে। অপরাজিতা দাস নামক ওই তৃণমূল কর্মীর সঙ্গে জখম হয়েছেন সুদীপ পণ্ডিত, দীপক সিং এবং সৌরভ দাস নামের আরও তিন জন। আক্রান্ত সকলেই তৃণমূল কংগ্রেসের কর্মী।

আরও পড়ুন- তৃণমূল ছাড়া কেউ উন্নয়নের কথা ভাবে না: প্রাক্তন বাম নেতা

আক্রান্ত ওই মহিলা তৃণমূল কর্মীর অভিযোগ, তারক হেলা নামের এক দুষ্কৃতি বেশ কয়েকদিন ধরে এলাকায় আতংকের পরিবেশ সৃষ্টি করেছে। তৃণমূল কর্মীরা তারই প্রতিবাদ করতে গিয়েছিল বেলঘরিয়া স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মের সাইডিং এলাকায়। ওই জায়গাতেই নিত্যদিন মদ এবং জুয়ার আসর বসতো। যার নেপথ্যে ছিল তারক। অভিযোগ, তাঁদের উপরে হামলা করে তারক হেলা এবং তাঁর দলবল। সৌরভ, দীপক ও সুদীপকে মেরে চোখ মুখ ফুলিয়ে দেয় দুষ্কৃতিরা।

আরও পড়ুন- বিধানসভা অভিযানে অমিতকে আনার চেষ্টা বিজেপির

অভিযুক্তদের বিরুদ্ধে বেলঘরিয়া থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে অভিযুক্তেরা। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement
----
-----