আজকের রাশিফল: ১৯ জানুয়ারি ২০১৮ শুক্রবার

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ইতিবাচক ভাবনা উদ্বুদ্ধ করবে। কঠিন কাজে সহজেই সফল হলে অবাক হবেন না। পছন্দের মানুষটি আপনাকে একটি চমক দিতে পারেন, যাতে আপনি বেশ খুশি হবেন। ছাত্রদের জন্য সময়টি ভালো। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

আরও পড়ুন- মুকুলকে ‘খুঁজতে’ নোয়াপাড়ায় হাজির পার্থ

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনটি আপনি উপভোগ করবেন। কাজে সাফল্য আসবে এবং সহকারীদের কাছ থেকে আপনি যশ ও সম্মান লাভ করবেন। আপনার ঊর্ধ্বতন আপনাকে নির্ভরযোগ্য বলে গণ্য করবেন। বাড়িতে স্নেহ ও ভালোবাসার সঙ্গে সময় কাটাবেন।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

আরও পড়ুন- ইউটিউবে উপার্জন এবার হতে চলেছে আরও কঠিন

মিথুন: (২২মে – ২১ জুন)
অর্থ, সঞ্চয় সবকিছুর জন্যই দিনটি অসাধারণ। গতকাল সম্ভবত আপনি ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করেছিলেন। সেগুলি এখন বাস্তবে রূপায়িত হতে শুরু করবে। যে প্রকল্পেই কাজ করবেন সেটিই সফল হবে। আপনার আয় সম্ভবত বাড়বে।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অনুভূতিগুলির উপর নিয়ন্ত্রণ রাখুন। সৃজনশীলতা ও নতুন ব্যবসার পরিকল্পনার জন্য সময়টি উপযুক্ত নয়। এই সময়ে অনেক কিছুতেই আপনার উপর নিষেধাজ্ঞা থাকতে পারে। দুশ্চিন্তাগ্রস্ত থাকায় চিকিৎসা পদ্ধতি আপাতত স্থগিত রাখুন।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

আরও পড়ুন- ভারতীয় জওয়ানদের বিশেষ প্রযুক্তির ‘GAL-Mobile’ গাড়ি উপহার দিল ইজরায়েল

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
খুব সহজে আপনি ছুটি নাও পেতে পারেন। আজ আপনি অলসবোধ করবেন এবং এতোটাই ব্যস্ত থাকবেন যে মনঃসংযোগ করতে পারবেন না। ব্যবসা ও কাজে অন্যদের সঙ্গে কথা-বার্তায় আপনার বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। যাত্রাযোগে শুভ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
দিনটি খুব সহজ হবে। কোনো কিছুর জন্যই আজ আপনাকে লড়াই করতে হবে না। সুতরাং, আশা করতে পারেন সবকিছু সহজে সমাধান হয়ে যাবে। ঊর্ধ্বতনদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা এবং আপনার পদোন্নতি হতে পারে।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

আরও পড়ুন- ‘আমি অ্যান্টি হিন্দু নই, অ্যান্টি মোদী’

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আজ কাউকে ভালোবাসা জানাতে পারেন। এটি আপনার জন্য সৌভাগ্যময় হতে পারে। আজ বিভিন্ন দিক থেকে লাভের সুযোগ পাবেন। সুতরাং, সাধারণের বাইরে এমন কিছু করতে ইতস্তত করবেন না। পরিবারের সঙ্গে কোনো প্রমোদভ্রমণে যেতে পারেন।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, কারণ অন্য রাশির জাতকরাও আজ খুব সংবেদনশীল থাকবেন। বিতর্কিত আলোচনাগুলি থেকে দূরে থাকুন বিশেষত শুনানির ক্ষেত্রে। খরচ বাড়তে পারে, তবে তার জন্য অন্যকে দোষ দিয়ে লাভ নেই।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

আরও পড়ুন- ৬০০০ সাল থেকে নাকি ২০১৮-তে এসে পৌঁছেছেন ইনি!

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
টুকটাক কিছু বিবাদ থাকবে। তবে সম্পূর্ণভাবে দিনটিকে উপভোগ করবেন। আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন এবং তা আপনার কাজে ধরা পড়বে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সফল পরিকল্পনা করবেন। যাত্রাযোগ শুভ।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দিনের প্রথমভাগে নির্ধারিত প্রকল্প ও আর্থিক চুক্তিগুলির বিষয়ে কথা সেরে ফেলুন। দিনের মধ্যভাগে কিছু বাধার সম্মুখীন হলেও রাস্তাগুলি খুলে যাবে। কর্মক্ষেত্রে আপনি বন্ধুত্বপূর্ণ আবহ উপভোগ করবেন এবং অংশীদার ও সহকারীদের সঙ্গে উৎসবের মেজাজে থাকবেন।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

আরও পড়ুন- জেনে নিন ‘যৌনকর্মী’ হয়েছেন কোন অভিনেত্রীরা

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আপনার মন আজ অনুভূতিপ্রবণ থাকবে। অনুভূতিগুলি ইতিবাচক হবে। আপনি বেশ কল্পনাপ্রবণ হয়ে উঠবেন। প্রেমে পড়লে নিজেকে এক স্বপ্নের দুনিয়ায় পেতে পারেন। পরিবারের সঙ্গে আলোচনা এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিকযোগ মিশ্র।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

আরও পড়ুন- ‘মুসলিমদের জন্য ভয়ঙ্কর আমেরিকা-ইজরায়েল-ভারত’

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নিজের খেয়াল রাখুন। মানসিকভাবেও আপনি অস্থির বোধ করতে পারেন। মনের কথা অন্যকে জানিয়ে সমস্যায় পড়তে পারেন। নিজের সঙ্গে সময় কাটান এবং আপনার সঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিন। আপনার স্থাবর সম্পত্তি নিয়ে কোনোরকম আলোচনা এড়িয়ে যান। সাবধানে গাড়ি চালান। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি মোটামুটি কাটবে।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

----
--