নীল ছবি দেখাতে পাকিস্তানের কাছে হেরে গেল ভারত!

নয়াদিল্লি:  সীমান্তে ক্রমশ বাড়ছে যুদ্ধের পারদ। ভারত এবং পাকিস্তান দুজনেই সীমান্তে ঘুঁটি সাজাচ্ছে। শুধু চাল দেওয়ার অপেক্ষা! কিন্তু চাল দেওয়ার আগেই পাকিস্তানের কাছে হেরে গেল ভারত… !!! ভাবছেন এ কি বলছি। বিশ্বাস হচ্ছে না তো?? হ্যাঁ, সত্যিই পাকিস্তানের কাছে হেরে গিয়েছে ভারত। তবে কোনও যুদ্ধে নয়, বরং নীল ছবি দেখাতে।

গুগলের করা এক সমীক্ষায় দেখা গিয়েছে পর্ণ দেখার ক্ষেত্রে প্রথম ছয়টি দেশই তথাকথিত ইসলামিক দেশ। যার প্রথমেই রয়েছে পাকিস্তান। সমীক্ষা বলছে, পাকিস্তানের অনেক নীচে রয়েছে ভারত। শুধু পর্ণ দেখার ক্ষেত্রেই নয়, পাকিস্তানের মানুষদের নীল ছবি দেখার ক্ষেত্রেও পশুর সঙ্গে যৌনতাই সবথেকে পছন্দের। কোন কোন পশুর সঙ্গে যৌনতা দেখতে বেশি দেখতে ভালোবাসেন পাকিস্তানের মানুষ! সমীক্ষাতে তা নিয়েও কিছু চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। কিন্তু তা খুবই ন্যক্কারজনক বলে মনে করা হচ্ছে। শুধু পশুই নয়, পাকিস্তানের মানুষের নীল ছবি দেখার তালিকাতে রয়েছে ভারতীয় বিভিন্ন নীলছবি তো অবশ্যই। বিভিন্ন সিডি, কম্পিউটার এবং মোবাইলেই সবথেকে বেশি পর্ণ দেখে ইসলামাবাদের জনগন, বলছে গুগল সমীক্ষা।

porn

- Advertisement -

পাকিস্তানের পর, তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মিশর, তার পরে রয়েছে ইরান, মরোক্কো, সৌদি আরব এব‌ং তুরস্কের নাম। সৌদি সরকার অসংখ্য টুইটার অ্যাকাউন্ট পর্ন আদান-প্রদানের কারণে বন্ধ করে দিয়েছে। তাতে অবশ্য সবিশেষ কিছু লাভ হয়নি। সৌদি রিলিজিয়াস পুলিশের একটি বিশেষ বিভাগ ‘হাইয়া’ এ বিষয়ে কড়া নজর রাখলেও পবিত্রতম নগরীর অধিকারী দেশটিতে অশালীন ভিডিও দর্শন অব্যাহত।

porn-1

Advertisement
---