মহিলাকে বেঁধে লুঠপাটে গ্রেফতার দুই

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, হলদিয়া: পঞ্চান্ন বছরের এক মহিলাকে অস্ত্র দেখিয়ে বাড়িতে থাকা গয়না ও নগদ টাকা নিয়ে চম্পট দিল চোরের দল৷ হলদিয়ার ভবানীপুর থানার ঈশ্বরদহ জালপাই গ্রামের ঘটনা। এই ঘটনায় দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ৷ ধৃত দুই যুবকের নাম সুজন পাত্র (২৭) এবং অভিজিৎ মাইতি (২৩)। এর আগে বহুবার এই দু’জনের নামে এলাকায় চুরির অভিযোগ দায়ের হয়েছিল৷

আরও পড়ুন: রান তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে টিম ইন্ডিয়া

বৃদ্ধার মেয়ে রিঙ্কু বক্সি জানিয়েছেন, বাড়ির জানালা ভেঙে অভিযুক্ত দুই যুবক বাড়ির মধ্যে প্রথমে ঢোকে৷ তারপর রিঙ্কুদেবী মাকে ধারালো অস্ত্র দেখিয়ে বাড়ির মধ্যে বেঁধে রাখে৷ বাড়ির মধ্যে থাকা সোনার গয়না ও নগদ টাকা চুরির পাশাপাশি বাড়ির জিনিসপত্র লণ্ডভণ্ড করে দিয়ে পালিয়ে যায় ওই দুই যুবক। সেইসময় মায়ের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে স্থানীয়রা তাঁর মাকে উদ্ধার করে।

- Advertisement -

আরও পড়ুন: ম্যাজিক! অঙ্ক পরীক্ষায় আট এর জায়গায় পঞ্চাশে ৮০ পেল ছাত্র

অভিযোগ, স্থানীয় দুই যুবককে সন্দেহ হওয়ায় প্রতিবেশীরা তাদের তুলে নিয়ে এসে মারধর করে আটকে রাখে। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। হলদিয়া ভবানীপুর থানার পুলিশ দুই যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এর আগেও একাধিক অভিযোগ উঠেছিল যুবকদের বিরুদ্ধে। এই চুরির ঘটনার সঙ্গে তারা যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: এবার বারাণসী সফর করুন বিলাসবহুল জাহাজে

Advertisement ---
---
-----