জলপাইগুড়িতে দুটি দোকানে দুঃসাহসিক চুরি

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: ফের জলপাইগুড়ি শহরে মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে৷ সোমরার রাতে দুটি দোকানে সাটার ভেঙে এই চুরির ঘটনা ঘটে৷ প্রথম ঘটনাটি জলপাইগুড়ির বেগুনটারি মোড়ে একটি মোবাইলের দোকান৷ অপরটি একটি ইলেকট্রনিক ফার্নিচার দোকানে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দোকানের সাটার ভেঙে তান্ডব চালায় দুষ্কৃতীরা। প্রায় আশি থেকে একশোটি এনড্রয়েড মোবাইল ফোন খোয়া যায়। যায় বাজার মূল্য প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা বলে জানিয়েছেন দোকান কর্তৃপক্ষ। মোবাইলের কভার, চার্জার ও হেডফোন ফেলে দিয়ে শুধু মাত্র মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। প্রমাণ লোপাটের জন্য সিসিটিভি ক্যামেরা হার্ডড্রিক্সও নিয়ে গিয়েছে। দুষ্কৃতীকারীদের শুধু মাত্র মোবাইল ফোন টাগের্ট ছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান।

আরও পড়ুন:চালের গুণগত মান নিয়ে আপস নয়: খাদ্যমন্ত্রী

- Advertisement -

অন্যদিকে ফ্রীজ, এসি, টিভি সহ একাধিক ইলেকট্রনিক সামগ্রী দোকানে মজুত ছিল। শহরের নাম করা দোকানগুলির মধ্যে এই দোকান ছিল একটি। পুজোর আগে বার বার চুরির ঘটনায় আতঙ্কে ব্যবসায়ী। পুলিশের নিরাপত্তা আরও জোরদার করা প্রয়োজন বলে দাবি ব্যবসায়ীদের।

এদিন ঘটনার খবর পেয়ে তদন্তে যায় কোতয়ালি থানায় পুলিশ। আশে পাশের অনান্য সিসিটিভি ফুটেজে সংগ্রহ করে পুলিশ। ফুটেজে লক্ষ করা গিয়েছে একটি দুষ্কৃতী দল এই কান্ড চালিয়েছে। কোতয়ালি থানায় আই সি বিশ্বাশ্রয় সরকার জানান তদন্ত চলছে।

Advertisement ---
---
-----