আছড়ে পড়ল ভয়ঙ্কর টাইফুন! ভিডিওটি দেখতে ক্লিক করুন

টোকিওঃ  জেবি টাইফুনে আঘাত লন্ডভন্ড গোটা জাপান। এখনও পর্যন্ত কমপক্ষে ১১ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে৷ শক্তিশালী এই সাইক্লোনের আঘাতে অসংখ্য মানুষ আহত হয়েছেন৷ অন্যদিকে, টাইফুনের পাশাপাশি প্রবল ভূমিকম্পে কেঁপে উঠেছে জাপান। একইদিনে টাইফুন, ভূমিকম্পের জেরে বৃহৎ প্রাকৃতিক বিপর্যয়ের মুখে গোটা দেশ৷ কারণ, টাইফুনের ফলে জাপানের বেশ কিছু এলাকা প্লাবিত হয়েছে৷ ঘরছাড়া বহু মানুষ৷ বাতিল হয়েছে ৬০০ উড়ান৷

ইতিমধ্যে জেবিকে শক্তিশালী টাইফুনের তকমা দিয়েছে জাপানের হাওয়া অফিস৷ ২৫ বছর পর জাপানের বুকে আছড়ে পড়া টাইফুনের মধ্যে জেবিকে সবচেয়ে শক্তিশালী টাইফুন বলা হচ্ছে৷ তাই প্রশাসনের তরফে সবধরনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল৷ মঙ্গলবার সি অফ জাপান থেকে জেবি প্রবেশ করে দেশের ভূখণ্ডে৷ বুধবার সেটি সাইক্লোনে পরিণত হয়৷ এরপর শুরু হয় জেবির তাণ্ডব৷ ইতিমধ্যে জেবির একাধিক ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

যার মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে প্রবল হাওয়াতে লন্ডভন্ড গোটা এলাকা। শুধু ব্রিজের উপর দিয়ে একটি গাড়ি যাওয়ার সময় হঠাত করেই সেটি উলঠে যাচ্ছে। শুধু গাড়িই নয়, একটি লরিও হাওয়ার দাপট সহ্য করতে না পেরে উলটে যায়।

- Advertisement -

দেখুন সেই রোমহর্ষক ভিডিওটি

 

Advertisement ---
---
-----