পোশাক খুলে ফের উষ্ণতার পারদ চড়ালেন সানি! দেখুন VDO

সানি লিওন! সবসময়কার সেনসেশনাল মহিলাদের মধ্যে একজন সানি। যত দিন যাচ্ছে তত চাহিদা বাড়ছে সানির। সে বিজ্ঞাপন দুনিয়াতেই হোক কি সিনে দুনিয়াতে। কিন্তু আপনি কি জানেন পর্ণস্টার থেকে নায়িকা হয়ে ওঠা সানি লিওন এবার ফের সবার সামনে পোশাক খুলতে চলেছেন? শুধু তাই নয়, নিজের গলাতে গানও গেয়েছেন। ভাবছেন কি বলছি? হ্যাঁ, এটাই সবথেকে বড় সত্যি।

দীর্ঘদিন ধরেই ম্যানফোর্স কন্ডোমের ব্র্যান্ড আম্বাসেডর সানি। এই ব্র্যান্ড সবার কাছে পৌঁছে দেওয়ার জন্যে এই কোম্পানির হয়ে বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজ করেছেন সানি। কিন্তু এবার আরও একটু সাহসী! যৌনতায় ভরপুর। তাঁর এবার পরনে সাহসী পোশাক। যৌনতা মাখা ভালোবাসায় সানির পরনে থাকা পোশাক খুলছেন স্বামীর সামনে। আর সেটা ঘটছেসবার সামনেই।

কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে ইতিমধ্যে বেশ কিছু বিতর্ক রয়েছে। কেন্দ্রের মত, কন্ডোমের বিজ্ঞাপন দেখাতে হবে রাতে। সকাল থেকে তা নাকি দেখানো যাবে না। সবার সামনে নাকি এই ভিডিওগুলি দেখা যায় না। কিন্তু সেই বিতর্ক ঝেড়ে ফেলে এবার কন্ডোমের বিজ্ঞাপনে আরও সাহসী সানি লিওন। এখনও টিভিতে এই বিজ্ঞাপন দেখা যায়নি। তবে সানি লিওনের সোশ্যাল মিডিয়াতে জ্বলজ্বল করছে ভিডিওটি-

- Advertisement -

Advertisement
-----