এই শুক্রবার কী থাকছে বিনোদনের থালিতে

রাত পোহালেই কাল শুক্রবার। পর্দাজুড়ে হরেক ছবির মুক্তি। জেনে নিন এই শুক্রবার মানে ৬ এপ্রিল কী কী থাকছেন বিনোদনের থালিতে

বাংলা সিনেমা:

পর্ণমোচী: নিজের লেখা জনপ্রিয় নাটক ‘পর্ণমোচী’কেই এবার সিনেমার পর্দায় আনছেন নাট্য পরিচালক তথা অভিনেতা কৌশিক কর। সিনেমার পরিচালক হিসাবে এটাই তাঁর প্রথম ছবি। এই ছবিতে পর্ণমোচীর সঙ্গে পর্ন অর্থাৎ পর্নোগ্রাফিকে মিলিয়ে মিশিয়ে দিয়েছেন পরিচালক। পর্নোগ্রাফি কীভাবে বয়ঃসন্ধির ছেলেমেয়েদের জীবনে অভিষাপ হয়ে দাঁড়ায়, সেটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। এছাড়া সেক্স এডুকেশনের প্রয়োজনীয়তার কথাও তুলে ধরতে চেয়েছেন পরিচালক। এখানে অভিনয় করছেন ঋতব্রত মুখোপাধ্যায়,শান্তিলাল মুখোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। থাকছেন কৌশিক কর নিজেও।

- Advertisement -

দ্যা ব্ল্যাকব্লেট: আদ্যপান্ত অ্যাকশনে মোড়া একটি সিনেমা। পরিচালক প্রতীক বিশ্বাস। নায়ক-নায়িকা কিসমাত খান ও দীপান্বিতা। তবে ছবির ইউএসপি খরাজ মুখোপাধ্যায়।

হিন্দি সিনেমা:

ব্ল্যাকমেল: টিজার-ট্রেলারে ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে ‘ব্ল্যাকমেল’। ছবিতে অভিনয় করছেন ইরফান খান। বিশেষজ্ঞরা মনে করছেন, ‘ডেল্লি বেল্লি’-এর পর আরও একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে চলছেন অভিনয় দেও।

মিসিং: অনেক দিন বাদে ‘মিসিং’ দিয়ে বলিপর্দায় দেখা মিলবে টাবুর । অভিনেত্রী ছাড়াও এই সিনেমায় দেখা যাবে মানোজ বাজপায়ী, অন্নু কাপুড় ও আরও অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন মুকুল অভায়ঙ্কর।

ইংলিশ সিনেমা:

মনস্টার হ্যান্ট ২: অ্যানিমেডেট সিনেমা। পরিচালক রামন হুই।

বাসবতি ব্লুস: এক বিদেশীর ভারত ভ্রমণের কাহিনি। অভিনয়ে ব্রি লারসন, স্টক বাকুলা সহ আরও অনেকে।

ব্লকারস: ফ্ল্যামিলি ড্রামা। পরিচালক কাই কেনন। সিনেমাতে অভিনয় করেছেন জন কেনা, লেসলি ম্যান, ক্যাথরিন নিউটন সহ আরও অনেকে।

এ কোয়াইট প্লেস: জন ক্রাসিনসকির পরিচালকনায় এক মেয়ের লড়াইয়ের কাহিনি। যেখানে অভিনয় করছেন পরিচালক নিজে। এছাড়া থাকছেন এমিলি বার্ন্ট, নোহা জুপি।

পিটার র‍্যাবিট: মজার সিনেমা। একটি খরগোশের কাহিনি। যার একটি নীল জ্যাকেট আছে। পরিচাল উইল গ্লিক। অভিনয়ে রোজ, স্যাম সহ আরও অনেকে।

Advertisement
---