মুম্বই: উর্বশী রওতেলার নামে হোটেল বুক করেছিলেন এক মডেল। অবশেষে সেই মডেলকে চিহ্নিত করল পুলিশ। ধৃত ওই মডেলের বয়ান রেকর্ড করা হয়েছে। উর্বশীর ভুয়ো আধার কার্ড দেখিয়েই ওই হোটেলে ঘর বুক করেছিলেন ওই মডেল।

পুলিশ জানিয়েছে, ধৃত ওই মডেলের নাম পারুল চৌধুরী। বান্দ্রার একটি ফাইভ স্টার হোটেলে উর্বশীর নামে ঘর বুক করে সেখানে ঘণ্টাদুয়েক কাটান ওই মডেল। গত ২৭ মার্চ এই ঘটনা ঘটে। এমনটাই জানিয়েছেন বান্দ্রা পুলিশের সিনিয়র ইন্সপেক্টর পণ্ডিত ঠাকরে। হেট স্টোরি-৪ অভিনেত্রী উর্বশী রওতেলা আগেই জানিয়েছিলেন তিনি ওই হোটেলে কোনও ঘর বুক করেননি। ধৃত ওই মডেলকে ছেড়ে দেওয়া হলেও তদন্তের স্বার্থে ফের ডাকা হবে বলে জানিয়েছেন পুলিশ।

গত ২৭ মার্চ বান্দ্রার ওই হোটেলে অভিনেত্রীর নামে রুম বুক করা হয়। সন্ধেয় সেখানের এক অনুষ্ঠানে আসবেন নায়িকা, রাতটা কাটিয়ে বাড়ি ফিরবেন। সাতপাঁচ না ভেবেই উর্বশী রওতেলার নামে হোটেল কর্তৃপক্ষ ঘরের বুকিং নিয়ে নেন। কিন্তু গোল বাধে অভিনেত্রীকে সেকথা বলতে গিয়ে।

নায়িকা জানান, হোটেলে কোন রুমই তিনি বুক করেননি। শেষে খোঁজ করে জানা যায়, গোটাটাই ফেক। শুধু তাই নয়! এই কাজে ব্যবহার করা হয়েছে উর্বশীর জাল আধার কার্ডও। হোটেল কর্মী এসে নায়িকাকে সে কথা জানাতেই চমকে ওঠেন তিনি। জানান কোনও ঘরই তিনি বুক করেননি। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। কারণ হোটেল রুমটি বুক করার জন্য ব্যবহার করা হয়েছে নায়িকার আধার কার্ড। যা জাল।

----
--