Notte 125 special edition! সস্তায় অসাধারণ স্কুটার

যত দিন এগোচ্ছে বাইকপ্রেমীদের কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে বিভিন্ন ধরনের স্কুটার। আর সেই কারণে সমস্ত বাইক প্রস্তুতকারক সংস্থাই মন দিয়েছে বিভিন্ন ডিজাইনের আরও হাইলি মর্ডেফাই স্কুটার তৈরি করতে। আর সেই তালিকই একেবারে পিছিয়ে নেই অন্যতম স্কুটার তৈরির সংস্থা Vespa। দেশের বাজারে অবশেষে আত্মপ্রকাশ করল Vespa Notte 125 special edition।

Vespa Notte 125 এর জন্যে দীর্ঘদিন ধরে অপেক্ষা ছিল বাইকপ্রেমীদের। অবশেষে ভারতের বাজারে বাইকটি চলে আসায় খুশির খবর বাইকপ্রেমীদের মধ্যে। Vespa Notte 125 special edition-এর এক্স-শো-রুম দাম প্রায় ৬৮ হাজার। আপাতত কালো রঙয়ের উপর অসাধারণ ফিচার করা হয়েছে স্কুটারটিতে। সংস্থার আশা, নয়া এই লুক অবশ্যই মন কাড়বে বাইকপ্রেমীদের।

এছাড়াও স্কুটারটিতে রয়েছে, 125 cc এয়ার কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে 10 bhp শক্তি আর 10.6 Nm টর্ক পাওয়া যাবে। CVT ভেরিয়েন্টে এই স্কুটার পাওয়া যাবে। নতুন ডিজাইনের সিট, অ্যানালক কনসোল আর টিউবলেস টায়ার সহ ভারতে Vespa Notte 125 লঞ্চ করবে Piaggio।

- Advertisement -

GTS Super Notte 125 মডেল থেকে মূলত আপডেট ভার্সন করা হয়েছে Vespa Notte 125। চলতি বছরেই অটো-এক্সপোতে মূলত স্কুটারটি প্রথম দেখানো হয়েছিল। সেই সময়েই বলা হয়েছিল যে স্রুত স্কুটারের দুনিয়াতে আত্মপ্রকাশ করতে চলেছে এটি। সেই মতো চলতি বছরেই আসতে চলেছে এটি। ইতিমধ্যে বুকিং শুরু হয়ে গিয়েছে স্কুটারটিতে। খুব শীঘ্রই সমস্ত শোরুমে এই স্কুটারটি চলে আসবে বলে মনে করা হচ্ছে।

Advertisement ---
---
-----