OMG! চারকন্যেকে নিয়ে থাইল্যান্ডে ঘুরছেন বিক্রম

ছবি- গ্রাফিক্স।

কলকাতা: গোটাটাই নাটক। সোনিকার মৃত্যুতে একটুও অনুতপ্ত নন বিক্রম। শুরু থেকে শেষ পর্যন্ত অভিনয় করে গিয়েছে শুধু। হেডলাইনটা পড়লে অনেকে হয়ত এমন মন্তব্য করবেন! কিন্তু নিন্দুকদের জানিয়ে রাখি গোটাটাই রুপোলি পর্দার মায়া।

সোনিকা চৌহানের স্মৃতিকে বুকের ভিতর চেপে ছন্দে ফিরছেন বিক্রম। পরিচালক রাজর্ষি দে-এর ‘শুভ নববর্ষ’ দিয়ে ফিরছেন অভিনেতা। সঙ্গে রাইমা সেন, অর্পিতা চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তী।

নিজেকে খুঁজে পাওয়ার গল্প ‘শুভ নববর্ষ’। মূলত মিউজিকাল ট্রাভেলগ, কিন্তু অন্তরে নারীর ক্ষমতায়নের গল্প বলবে এ ছবি। সাংসারিক জীবনে ডিপ্রাইভড হতে হতে নিজের অস্তিত্ব নষ্ট করে ফেলেও আবার জীবনে ফেরার গল্প। চার মেয়ের মুক্তির গল্প। যেখানে বিক্রমকে দেখা যাবে কলকাতা ছেড়ে তাইল্যান্ডে যাওয়া বাঙালি গাইডের চরিত্রে। পরিচালকের কথায়, “ মাত্র কয়েকটা মাসই শ্যুটিং ফ্লোর থেকে দূরে ছিলেন বিক্রম। তাই আমার সিনেমাকে বিক্রমের কামব্যাক আদতে বলা যায় না।”

- Advertisement -

সিনেমায় এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে রাইমা সেনকে। তনুশ্রী ও সুদীপ্তা থাকছেন হোমমেকারের চরিত্রে। আর অর্পিতা একজন চাকরিরতা। এদিকে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসু ও কৌশিক সেন। এছাড়া রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়, ঋ, মানালি, অঙ্কিতাও।

ছবির গানের দায়িত্বে থাকছেন মৌ, সুনিধি চৌহান, উজ্জয়িনী, মধুবন্তী, লগ্নজিতা, সোমলতা, ইমন চক্রবর্তী, তৃষা, খ্যাদা ও সাহানা বাজপেয়িরা। আপাতত জমিয়ে চলছে ছবির কাজ।