স্টাফ রিপোর্টার, কলকাতা: টলিউডের নায়িকারা রূপে গুনে সব দিক দিয়েই জনপ্রিয়তার শীর্ষে। অভিনয়ের জন্য যেমন প্রশংসা পেয়ে থাকেন তেমনই নানা ভাবে ট্রল ও হতে থাকেন এই নায়িকারা। সবচেয়ে বেশী যে নায়িকাদের ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে তার একটি তালিকা দেওয়া হল। এমন অনেক নায়িকা রয়েছে এই তালিকায় যাদের নাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন।

পাওলি দাম: পাওলি দাম কে নিয়ে যেমন সমালোচনা হয়েছে তেমনি নানা ছবিতে ভালো অভিনয়ের জন্য হয়েছে প্রশংসা।পাওলি তার ছবির জন্য এমন কিছু ফটো শুট করেছেন যা একসময় ভাইরাল হয়েছিলো।

Advertisement

শুভশ্রী গঙ্গোপাধ্যায়: জনপ্রিয় নায়িকার শীর্ষে রয়েছে শুভশ্রীর নাম। কিছুদিন আগে সাউথের একটা ছবির জন্য সমুদ্রের মাঝে এরকম ফটোশুট করেন তিনি। ছবিটি বেশ ভাইরাল হয়েছিলো।

কোয়েল মল্লিক: কোয়েল মল্লিকের সেরকম খারাপ ছবি সচরাচর দেখা যায়না। তিনি অভিনয়ের জন্যই খুব প্রশংসিত। কিন্তু কোন একটি বিজ্ঞাপনের কারণে এরকম ফটো শুট করতে হয় কোয়েলকে।

স্বস্তিকা মুখোপাধ্যায়: বেশ আলোচিত একটি নাম। অভিনয়ের পাশাপাশি নানা রকম ফটো শুট করে থাকেন তিনি। প্রায় অনেক ছবিই তার ভাইরাল হতে দেখা গেছে।

ঋতাভরী চক্রবর্তী: বেশ কিছু সাহসী ফটো শুট করেছেন।  বিকিনি পরা এই ছবি বেশী ভাইরাল হতে দেখা গেছিল


রচনা বন্দ্যোপাধ্যায়: সিনেমার পাশাপাশি রিয়্যালিটি শো করে বেশ জনপ্রিয় তিনি।তার কিছু বছর আগে করা ফটো শুট একসময় খুবই ভাইরাল হয়েছিলো।

----
--