যারা নেট দুনিয়ায় ঘোরাফেরা করেন, তাঁরা জানেন পৃথিবীর বিভিন্ন প্রান্তে এত ধরনের কাণ্ড ঘটছে তা বোধহয় সত্যিই না দেখলে বিশ্বাস করা যায় না। অনেক ইন্টারেস্টিং ভিডিওতে চোখ আটকে যায়, নেট সার্ফিং করতে গেলে। থাকে অনেক অদ্ভুত ধরনের ভিডিও।

তবে এরকম একটা ভিডিও যে এতটা জনপ্রিয় হয়ে উঠবে, তা সত্যিই বিশ্বাস করা যায় না। একজন-দু’জন নয়, প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ৭৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। ভাবছেন নিশ্চয় খুব ইন্টারেস্টিং কিছু। কিন্তু নিচের ভিডিওতে ক্লিক করলেই বুঝতে পারবেন আদতে কতটা ইন্টারেস্টিং এই ভিডিও।

ক্লিক করলে দেখবেন একটা হলুদ রঙের গোলাকার বস্তু গড়িয়ে যাচ্ছে। না সোনার বল নয়, নেহাতই একটা নীরিহ লেবু। ক্যামেরায় যিনি আছে তিনি দৌড়চ্ছেন আর তাঁর সঙ্গে সঙ্গেই গড়িয়ে যাচ্ছে লেবুটি। যে কোনও কারণেই হোক বিষয়টি ভাল লেগে গিয়েছে ওই ব্যক্তির। আর সেই ভিডিও রেকর্ড করে পোস্ট করেছেন ট্যুইটারে।

ভিউয়ার্সের সংখ্যা দেখে মনে হচ্ছে, লোকজন কাজকর্ম ছেড়ে বসে বসে ওই ভিডিওই দেখে যাচ্ছেন। যিনি পোস্ট করেছেন তাঁর নাম মাইক সাকসেগাওয়া। পরে আর একটি ট্যুইট করে তিনি দেখিয়েছেন যে ওই লেবু তিনি বাড়িতে নিয়ে গিয়েছেন।

তবে তিনি বোধহয় নিজেও ভাবেননি যে ওই লেবু তাঁকে রাতারাতি জনপ্রিয় করে তুলবে। রাতারাতি তাঁর ফলোয়ার ছাড়িয়েছে হাজার। আপাতত তাঁর রান্নাঘরে রয়েছে সেই লেবু।

https://twitter.com/sakeriver/status/1017079423546212352

----
--