ধর্মঘটে kkr-য়ের খেলায় প্রভাব পড়বে না

কলকাতা:  আগামী ৩০ এপ্রিল বামফ্রন্টের ডাকা সাধারণ ধর্মঘটে খেলায় কোনও প্রভাব পড়বে না বলে জানিয়ে দিলেন ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি জানিয়েছেন, সকাল ৬টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত রাজ্যজুড়ে ধর্মঘট ডাকা হয়েছে। কিন্তু খেলা রাত ৮টা থেকে। ফলে, সমস্যার কোনও জায়গা নেই বলেই জানিয়েছেন বিমান বসু।

এই সংক্রান্ত আরও খবর

৩০শে সাধারণ ধর্মঘটের ডাক বামেদের

- Advertisement -

রাজ্যে পরিবহণ ধর্মঘটের ডাক

ধর্মঘটের পথে বিএসএনএল কর্মীরা

প্রসঙ্গত, পুরভোটে সন্ত্রাসের প্রতিবাদে আগামী ৩০ এপ্রিল রাজ্যজুড়ে সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে বামদলগুলি। কিন্তু সমস্যা হল, ওইদিন ইডেনে কেকেআরের ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের সঙ্গে। ফলে, ধর্মঘট প্রত্যাহারের পুনর্বিবেচনার জন্য বামফ্রন্টকে চিঠি দেয় সিএবি৷ চিঠিতে তাঁরা জানান, সেদিন ধর্মঘট হলে কোনও দর্শক ইডেনমুখী হবেননা। সেই কারণে ধর্মঘট প্রত্যাহারের আবেদন জানায় সিএবি। সেই চিঠির প্রত্যুত্তরে ফ্রন্ট চেয়ারম্যান সাফ জানিয়েছেন, ১২ ঘণ্টা ডাকা ধর্মঘটে কোনও প্রভাব পড়বে না খেলায়।
যদিও, এরপরেও সমস্যা থেকেই যাচ্ছে। কারণ, আগামী ৩০ এপ্রিলই বামপন্থী ট্রেড ইউনিয়নের সহ কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলো ২৪ ঘণ্টার পরিবহণ ধর্মঘট ডেকেছে৷ তবে, বামফ্রন্টের তরফে তাদের কাছে আবেদন জানানো হবে , যাতে শুধু পশ্চিমবঙ্গে পরিবহণ ধর্মঘট ১২ ঘণ্টার রাখা হয়।

Advertisement ---
---
-----