অশনির সংকেত, ভয়ে দেবের প্রেমিকা

কলকাতা : রুক্মিনী মৈত্র৷ নিজের স্টাইল স্টেটমেন্ট, সোশ্যাল মিডিয়ায় অভিনব পোস্ট, দেবের সঙ্গে খুনশুটি৷ এই ধরণের নানা কারণের জন্যই শিরোনামে থাকেন অভিনেত্রী রুক্মিনী৷ তাঁর পজিটিভিটির কারণেই ভক্তরা তাঁকে এত ভালোবাসেন৷ হঠাৎ তাহলে এই নেগেটিভি পোস্ট কীসের? না! অন্য কোনও অভিনেতা-অভিনেত্রী সম্পর্কে নেতিবাচক মন্তব্য তিনি করেননি৷ তেমন মানুষও তিনি নন৷ একদম অন্য বিষয়, বিনোদন জগতের একেবারে বাইরে গিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন নায়িকা৷ পৃথবীর ধ্বংশ হয়ে যাওয়ার ভয় প্রকাশ করেছেন রুক্মিনী৷

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “কেন এরম মনে হচ্ছে যে পৃথিবী ধীরে ধীরে ধ্বংশের দিকে এগিয়ে যাচ্ছে৷ আমরা পৃথিবীর সেই কলিযুগে এসে পৌঁছে গিয়েছে৷ সবকিছু শেষ হয়ে যাওয়ার ইঙ্গিত করছে পরিবেশ৷ বজ্রবিদ্যুৎ, প্রাণঘাতী ঝড়, ধুলোর ঝড়, তুষারঝড়, বন্যা… এই সব কিছু একের পর এক ঘটে চলেছে গোটা পৃথিবীজুড়ে৷ তাহলে কী সত্যি পৃথিবী শেষ হয়ে যেতে চলেছে৷ এই প্রত্যেক প্রাকৃতিক দুর্যোগ কী ধ্বংশেরই সূত্রপাত? ওপরওয়ালা কী আমাদের ওয়াকিবহল করছে? তোমাদের কী মনে হয়?

- Advertisement -

রুক্মিনীর লেখা পড়েই তাঁর ভয় স্পষ্ট প্রকাশ পাচ্ছে৷ বছর কয়েক ধরে হয়ে আসা প্রাকৃতিক দুর্যোগ যে রুক্মিনীর মনে ভালই দাগ কেটেছে তার প্রমাণ এই পোস্ট৷ যে ছবিটি তিনি শেয়ার করেছেন সেটায় দেখা যাচ্ছে টোকিওর আকাশজুড়ে বজ্রবিদ্যুৎ হচ্ছে৷ ছবিটি দেখেই বেশ ভয়ঙ্কর লাগছে৷ বতাই দেখেই বেশ টেনশনে ভুগছেন রুক্মিনী৷ তাঁর সেই পোস্টে অনেকে কমেন্টে লিখেছেন পুরুলিয়া এবং মেদিনীপুরে ভূমিকম্প হয়েছিল, সেটা রুক্মিনী ফিল করেছেন কিনা৷ অনেকে এও লিখেছেন যে এসি চালানোর, অপ্রয়োজনে বিদ্যুৎ ব্যবহারের জন্য গ্লোবাল ওয়ার্মিং হচ্ছে৷ আর সেই কারণে পৃথিবী ধ্বংশের দিকে এগিয়ে চলেছে৷

আপাতত নায়িকার হাত ফাঁকা। তাই প্রোডাকশনে হাত পাকাচ্ছেন অভিনেত্রীর। দেবের প্রযোজক সংস্থার আপকাপিং ছবি, ‘হইচই আনলিমিটেড’ এর পর্দার পেছনের কাজ সামলাছেন সুন্দরী। রুক্মিনীকে পাশে নিয়ে ‘কবীর’-এর ট্রেলার মুক্তির দিন দেব ঘোষণা করেন তাঁর আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’। সঙ্গে জানিয়ে দেন এবার পুজোয় বক্সঅফিস তাঁর। তাই শুরু থেকেই কোমর বেঁধে নেমে পড়েছেন প্রযোজক দেব-রুক্মিনী।

শ্যুটিং শুরুর আগে থেকে শুরু হয়ে গিয়েছিল প্রমোশন। স্ক্রিপ্ট মিটিংয়ের একটি মজাদার ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে ছবিতে না থেকে মিটিংয়ে রুক্মিনী আসা নিয়ে প্রশ্ন তোলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আর নায়িকাও জানিয়ে দেন, তিনি প্রযোজকের ফিওনসে অর্থাৎ বাগদত্তা। তাই মিটিংয়ে তিনি থাকবেন।

 

Advertisement ---
---
-----