কলকাতা: সেলিব্রিটি লাইফ অবশ্যই আমার বা আপনার লাইফ থেকে একেবারেই আলাদা। তাঁদের প্রতিনিয়ত একটা ডায়েট চার্ট ফলো করতে হয়। শুটিং এর জন্য নিজেকে সব সময়ই প্রিপেয়ার রাখতে হয়। হটাত রাস্তায় ভেলপুরি, বা ফুচকা দেখলে আমারা যেমন হামলে পরি অবশ্যই তাঁরা তা পারেনা। তবে নিজের পছন্দের খাবার সরিয়ে রেখে, সেদ্ধ খেয়ে বেঁচে থাকা বড়ই কঠিন ব্যাপার। তবে রুক্মিনির ফুড লিস্ট তা বেশ ইন্টারেস্টিং।

ডায়েট তো দূর, তিনি যা খান তা একেবারেই ডায়েট চার্ট হতে পারেনা। সব সময়ই তিনি বলেছেন ডায়েট থেকে নিজেকে বহুদূরে রাখেন টলি সুন্দরি। প্রতিদিনের তাঁর খাবারের তালিকায় থাকে, সেদ্ধ ভাত, আলু মাখা (যা প্রত্যকটা বাঙালির পছন্দের পদ) সঙ্গে ঘি বা মাখন। এমনকি সেদ্ধ করা চিকেন ও তাঁর খুবই পছন্দের। এই খাবার প্রতিদিনের ‘ফুড লিস্টে’ থাকে রুক্মিনির।

তাঁর মায়ের হাতের এই চমকপ্রদ রান্নাই নাকি তাঁর খুব পছন্দের। প্রতিদিন এই খাবার খেয়েও তাঁর একেবারেই বোর লাগেনা বলেই জানিয়েছেন রুক্মিনি। তবে প্রতিদিন ঘি ভাত এত সুন্দর ভাবে নিজেকে মেইনটেন করা সত্যিই কঠিন। এক্ষেত্রে হ্যাটস অফ রুক্মিনি।

প্রসঙ্গত, খুবই ছোট থেকে মডেল হিসাবে কাজ করেন তিনি। বন্ধু তথা বয় ফ্রেন্ড দেবে হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিলেন তিনি। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবির’ তিনটি ছবিতেই রুক্মিনির অভিনয় মুগ্ধ করেছিল দর্শক কে। আবার কোন ধামাকা নিয়ে ফিরে আসবেন তিনি এটাই দেখার পালা।

----
--