‘অপ্রত্যাশিত’ অতিথির মুখোমুখি ঋতুপর্ণা

স্টাফ রিপোর্টার, কলকাতা: শুটিং এ ব্যাস্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কারণ সামনে আসছে তাঁর বেশ কয়েকটি ছবি। তাঁর মধ্যে উল্লেখযোগ্যে হল রাফ অ্যান্ড টাফ ‘দামিনী’।

তবে হটাৎ কে এল তাঁর সঙ্গে দেখা করতে। আর এই অতিথিকে অপ্রত্যাশিত কেন বলা হচ্ছে। খোলসা করেই বলা যাক। তিনি হলেন বিখ্যাত ফিল্মমেকার, তথা ছবি সংগ্রাহক শিবেন্দ্র সিং দুংগারপুর। শুক্রবার কলকাতায় আসেন তিনি। তারপর সোজা যান ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে দেখা করতে। তাঁর কারণ উত্তম কুমারেরে বেশ কিছু ছবি তিনি সংগ্রহ করতে চান। এখন যেহেতু শিল্পী সংসদের প্রেসিডেন্ট ঋতুপর্ণা সেনগুপ্ত সেই কারণে তাঁর সঙ্গেই সরাসরি দেখা করেন তিনি।

তবে দুংগারপুরের সঙ্গে সাক্ষাৎ হয়ে বেশ খুশিই হয়েছেন অভিনেত্রী, তাঁর ইচ্ছাকে যথেষ্ট সম্মতি জানিয়ে যথা সম্ভব সাহায্য করার প্রতিশ্রুতি রেখেছেন তিনি। দুংগারপুরের কথায়, অমূল্য কিছু ছবি আজ হারিয়ে যেতে বসেছে সময়ের ভিড়ে। সেই কারণেই এই সকল অমর ছবিকে তিনি সংগ্রহ করে রাখতে চান। যেহেতু উত্তম কুমারের বেশিরভাগ ছবি রাখা আছে শিল্পী সংসদে সেই কারণে ঋতুপর্ণা সেনগুপ্তের সাহায্য তাঁর দরকার। আর এমন অভিনব প্রস্তাবে এক কথায় সম্মতি জানিয়েছেন অভিনেত্রী নিজেও।

Advertisement ---
---
-----