ভোপাল: সানি লিওনের পুরনো পেশাকে দূরে সরিয়ে রেখে তাকে অভিনেত্রীর মর্যাদা দিতে পারি না? আমরা কেন তাঁকে একজন অভিনেত্রী হিসেবে দেখতে পারি না? মধ্যপ্রদেশের ইনদওরে এক সাংবাদিক বৈঠকে এবাবেই সানির পাশে দাঁড়ালেন পাতিদার নেতা হার্দিক পটেল।

তিনি বলেছেন, আমরা যেভাবে অভিনেত্রী নার্গিস, শ্রীদেবী বা মাধুরী দীক্ষিতকে দেখি, সেভাবেই সানি লিওনকে দেখতে সমস্যা কী? আমাদের ভাবনা যদি এমন হয় যে আমরা এখনও তাঁকে পুরনো ভাবমূর্তিতেই দেখতে চাই, তাহলে এই দেশ কোনওদিন বদলাতে পারবে না৷

Advertisement

বলিউডের এই সময়কার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। পর্ন জগত থেকে নিজেকে সরিয়ে এনে তিনি সাফল্য অর্জন করেছেন রূপালি পর্দায়। বলিউডের শীর্ষ আইটেম গার্লও এখন তিনিই। অন্ধকার দুনিয়া থেকে আলোর জগতে এসে এরকম প্রতিষ্ঠা পাওয়া যে সহজ নয়, সেটা অকপটে স্বীকার করেন অনেকেই।

তারপরও সমাজের সমালোচনা রয়েই যায়৷ এবার তাদের বিরুদ্ধে কমুখ খুললেন হার্দিক প্যাটেল। তিনি বলেন পর্নস্টার নয়, একজন অভিনেত্রী হিসেবে পরিচয় গড়ে উঠুক সানির। তবেই এই দেশের পরিবর্তন সম্ভব।

সম্প্রতি ২,০০০ কোটি টাকার বিটকয়েন কেলেঙ্কারিতে সানির নাম জড়িয়ে গিয়েছে। সূত্রের খবর, তাঁকে জেরা করতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সানি অবশ্য একা নন, অনেক তারকার বিরুদ্ধেই এই কেলেঙ্কারিতে অভিযুক্ত অমিত ভরদ্বাজের সংস্থার হয়ে দুবাই ও সিঙ্গাপুরে প্রচার করার অভিযোগ উঠেছে। ২ হাজার কোটি টাকার দুর্নীতিতে কীভাবে বলিউড অভিনেত্রীর নাম জড়াল, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। প্রসঙ্গত, বিটকয়েন দুর্নীতিতে নাম জড়ায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার।

----
--