স্টাফ রিপোর্টার, কলকাতা: বিরসা দাসগুপ্তের ছবি সব ভূতুড়ের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন সোহিনী। তার মাঝেও নিয়ে নানা বিষয়ে আলোচনা করতে গিয়ে উঠে আসে এই ফ্ল্যাটের কথা। তাঁর পরবর্তী ছবির নাম ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’, এমনটাই সবাই জানত। সব ভূতুড়ে ছবির শুটিং শেষ করেই তার পরবর্তী ছবিটি নিয়ে কাজ করার কথা ছিল সোহিনীর। কিন্তু শোনা গেল তিনি এই ছবিতে কাজ করছেন না।

স্ক্রিপ্টে নতুনত্ব না থাকলে সেই কাজ করে মজা নেই বলেই জানালেন সোহিনী। তিনি এখন যে ছবি নিয়ে কাজ করছেন সেটা ভূতের গল্প তো বটেই তবে অভিনবত্ব রয়েছে স্ক্রিপ্টে। কিন্তু ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’ ছবিটি র মধ্যে কোনও নতুনত্ব পাননি তিনি। সেই একই গতানুগতিক ভূতের গল্প। আর সেই কারণেই তিনি ছবিটি করছেন না বলে জানালেন তিনি।

Advertisement

তার বদলে এই ছবিতে কাজ করছেন তনুশ্রী। তবে নায়কের কোনও পরিবর্তন ঘটেনি। তনুশ্রীর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। ছবিতে নবদম্পতির ভূমিকায় দেখা যাবে অর্ক ও সায়ন্তনী অর্থাৎ আবীর ও তনুশ্রীকে। এই সায়ন্তনীর চরিত্রটাই করার কথা ছিল সোহিনীর। দুজনে ভাড়া থাকার জন্য একটি ফ্ল্যাট খুঁজছেন। নতুন ঠিকানা খুঁজতে খুঁজতে তাঁদের সঙ্গে পরিচয় হয় একজন ব্রোকারের। সেই ব্রোকার এক প্রকার সবজান্তা। একটি ফ্ল্যাট পছন্দ হয় তাঁদের। নানা শর্তে সেই ফ্ল্যাট দিতে রাজি হয় ব্রোকার। সেই সুন্দর ফ্ল্যাটে থাকতে শুরু করেন দুজনে।ফ্ল্যাটে কিছু অদ্ভুত ঘটনা ঘটতে শুরু করে। প্রতিবেশীরা সেই ফ্ল্যাটটি সম্পর্কে অর্ক এবং সায়ন্তনীকে নানা রকম ঘটনা বলতে শুরু করে। বৈবাহিক সম্পর্ক মোড় নেয় রহস্যে। এরপর কী হবে? ওই ঠিকানায় কি থাকতে পারবে দুজনে? উত্তর লুকিয়ে রয়েছে ফ্ল্যাট নং ৬০৯এ।

এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আবীর ও তনুশ্রী। সঙ্গে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর, রুদ্রনীল ঘোষ ও খরাজ মুখোপাধ্যায়কে। নায়িকা বদলানোর ফলে ছবির শুটিং এ বিভ্রান্তি ঘটলেও খুব শীঘ্রই জোরকদমে শুরু হয়ে যাবে শুটিং।

----
--