‘শ্রীদেবীকে তেরঙায় মুড়ে জাতীয় পতাকার অপমান হয়েছে’

মুম্বই: কয়েকদিন আগেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্রীদেবী। সেই মর্মান্তিক ঘটনার রেশ এখনও কাটেনি। তার মধ্যেই শ্রীদেবীর মৃত্যু নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে।

তিনি বলেন, আকণ্ঠ মদ্যপান করার জেরে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ওঁর দেহ তেরঙায় মুড়ে দেওয়া জাতীয় পতাকাকে অসম্মান করা ছাড়া কিছু নয়। সদ্য প্রয়াত অভিনেত্রী সম্পর্কে এমনই মন্তব্য করলেন তিনি। তাঁর আরও বক্তব্য, নীরব মোদী কাণ্ড থেকে মানুষের নজর ঘোরানোর জন্য খবরের কাগজ ও টেলিভিশনে শ্রীদেবীর খবর নিয়ে মাতামাতি করা হয়েছে।

রাজ ঠাকরের দাবি, গোটা দেশে নীরব মোদীর খবর নিয়ে আলোচনা হচ্ছিল। সে সময় সামনে এল শ্রীদেবীর মৃত্যুর ঘটনা। আসল ইস্যু থেকে মানুষের নজর সরানোর জন্য তা নিয়ে হইচই শুরু হল। তাঁর মতে, শ্রীদেবী ভাল অভিনেত্রী ছিলেন বটে, কিন্তু তিনি দেশের জন্য এমন কিছু করেননি যে তাঁর দেহ তেরঙায় ঢাকতে হল। শুধু পদ্ম পুরস্কার পেয়েছেন বলেই তাঁর দেহ মুড়ে দেওয়ার কোনও মানে হয় না, বলেই উল্লেখ করেছেন তিনি।

- Advertisement -

তাঁর আরও অভিযোগ, এখনকার সংবাদমাধ্যমের ওপর সরকারি চাপ রয়েছে। সরকারের অ্যাজেন্ডাই চালাচ্ছে তারা। শ্রীদেবীর মৃত্যুর ওপর যত খবর দেখানো হয়েছে, তা বিচারপতি লোয়ার মৃত্যু নিয়ে দেখানো হয়নি।

তাঁর আরও মত, অক্ষয় কুমারের টয়লেট-এক প্রেম কথা ও প্যাডম্যান ছবিদুটি সরকারি প্রকল্পের প্রোপাগান্ডা ছাড়া কিছু নয়। অক্ষয় ভারতীয় নাগরিকই নন, এমনও দাবি জানিয়েছেন রাক ঠাকরে।

Advertisement ---
---
-----