মুম্বই: সাইবার দুনিয়ায় শুরু খানদানি সফর। শোনা যাচ্ছে, ওয়েব দুনিয়ায় এন্ট্রি নিতে চলেছেন আমির খান। বলিপাড়ার গুঞ্জন, তৈরি হচ্ছে আধ্যাত্মিক গুরু ভগবান রজনীশ ওরফে ওশো’র জীবনি। যা দিয়ে ওয়েব সিরিজে পা রাখবেন মিস্টার পারর্ফেক্টশনিস্ট।

ওশো-র জীবনকে কেন্দ্র করে ছবি বানাচ্ছেন সকুন বাত্রা। তবে, পূর্ণদৈর্ঘের ছবি নয়, একটি আন্তর্জাতিক স্ট্রিমিং চ্যানেলের জন্য ওয়েব সিরিজ। চিত্রনাট্য লেখার কাজ শেষ। সূত্রের খবর, রজনীশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিনে ফোগটকে। আমির নাকি নিজে উৎসাহি এই চরিত্রের জন্য। জানা গিয়েছে, স্ক্রিপ্ট পড়েই নাকি কাজটা করতে আগ্রহী হয়েছেন আমির। এমনকী এরমধ্যে ওই স্ট্রিমিং চ্যানেলের কর্তৃপক্ষের সঙ্গে বিস্তারিত আলোচনা করতে লস এঞ্জেলসেও গিয়েছিলেন আমির। তবে পুরোটাই মুখ চলতি খবর। অফিশিয়ালি কোনও কিছু জানানো হয়নি।

Advertisement

১৬ মার্চ ‘নেটফ্লিক্স’-এ মুক্তি পায় ওশো’র জীবন নিয়ে ডকুমেন্টারি সিরিজ ‘ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি’। জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় সিরিজটি। এমনকি তা সারা ফেলে বলিপাড়াও। ছবির প্রশংসা করে ট্যুইট করেন, ইমরান হাশমি, রীতেশ দেশমুখ। তখন শোনা গিয়েছিল করণ জোহরও নাকি ওশো-র বায়োপিক বানাচ্ছেন। কিন্তু এই খবরকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দেন তিনি

----
--