বাঁকুড়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বাঁকুড়ার বিষ্ণুপুর ও খাতড়া মহকুমা এলাকার প্রাথমিক, নিম্ন বুনিয়াদী, শিশু শিক্ষা কেন্দ্র ও বিশেষ চাহিদাসম্পন্ন ছাত্রছাত্রীদের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। বিষ্ণুপুর এলাকার বাঁকাদহ ও খাতড়া মহকুমা এলাকার রাইপুর হাইস্কুল মাঠে এই প্রতিযোগিতা উপলক্ষ্যে ছাত্র ছাত্রী ও অভিভাবকদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার বিষ্ণুপুর মহকুমা বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন বাঁকুড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের সভাপতি রিঙ্কু বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা, স্থানীয় বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য প্রমুখ। একদিনের এই প্রতিযোগিতায় বিষ্ণুপুর মহকুমা এলাকার ১২টি সার্কেলের প্রায় ৩০০ ছাত্র ছাত্রী প্রতিযোগীতায় অংশ নেয়।

অন্যদিকে, রাইপুর হাইস্কুল মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি অরূপ চক্রবর্তী। উপস্থিত ছিলেন সহ সভাধিপতি বিভাবতী টুডু, স্থানীয় বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু প্রমুখ। এদিন মহকুমা এলাকার ১৫টি সার্কেলের ৬৫০জন ছাত্র ছাত্রী অংশগ্রহণ করেন।

- Advertisement -

বিষ্ণুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন, পড়াশুনার পাশাপাশি ছাত্র ছাত্রীদের এই ধরণের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বেশি করে উৎসাহ দিতে হবে। শারীরিক ও মানসিক গঠনে এই ধরণের খেলাধুলা ব্যাপক সাহায্য করে বলে তিনি মনে করেন। মহকুমাস্তরের সফল প্রতিযোগীরা আগামী ৫ডিসেম্বর বাঁকুড়া স্টেডিয়ামে জেলাস্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে।

Advertisement ---
---
-----