কার্তিক সাহা, বনগাঁ: থানায় ঢুকে বিক্ষোভ দেখালো এলাকার মহিলারা। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ মহিলা থানায়। এসডিপিও অনিল রায়ের হস্তক্ষেপে পরিস্থিতি আপাতত স্বাভাবিক হয়েছে।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে এক মদ্যপ মহিলাকে ঘিরে। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মিনতি বিশ্বাস নামের এক মদ্যপ মহিলাকে থানায় তুলে দিয়ে যান এলাকার মহিলারা। বেশ রাত হয়ে যাওয়ায় অভিযোগের প্রতিলিপি পাওয়া যায়নি। পরদিন অর্থাৎ শুক্রবার সকালে বনগাঁ মহিলা থানা থেকে মিনতি বিশ্বাসের বিরুদ্ধে করা অভিযোগের প্রতিলিপি দেওয়া হবে বলে জানান হয়। কিন্তু, এদিন সকালে থানায় গেলেও মেলেনি অভিযোগের প্রতিলিপি। উলটে দেখা যায় থানার গারদে নেই অভিযুক্ত মিনতি বিশ্বাস। স্থানীয় হাসপাতালেও দেখা যায়নি অভিযুক্তকে।

এই ঘটনার প্রতিবাদেই শুক্রবার বিকেলের পরে বনগাঁ মহিলা থানায় বিক্ষোভ দেখায় স্থানীয় মহিলারা। মহিলা থানার অফিসার ইনচার্জ চায়না পালকে ঘিরে চলে বিক্ষোভ। প্রায় দু’ঘণ্টা ধরে বিক্ষোভ দেখান বনগাঁ এলাকার একদল মহিলা। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন এসডিপিও অনিল রায়। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি। এসডিপিও-র আশ্বাসে বিক্ষোভ তুলে নেন বিক্ষোভকারীরা।

©Kolkata24x7 এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘নকল’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ----
----