যোগে রাজনীতি যোগ চাইছেন না শিল্পা

মুম্বই: আন্তর্জাতিক যোগা দিবস উপলক্ষে  বেঙ্গালুরুতে আয়োজিত এক ‘যোগা’ অনুষ্ঠানে যোগব্যায়াম করতে দেখা গিয়েছিল শিল্পা শেঠিকে। যেখানে উপস্থিত ছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া সহ অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব। এই নিয়েই শুরু হয়েছে জলঘোলা। মুখে মুখে ফিরছে রাজনীতিতে আসছেন এই বলি-নায়িকা। এই বিষয়ে মুখ খুললেন সুন্দরী জানালেন, “যোগার সঙ্গে কোনও সম্পর্ক নেই রাজনীতির”।

ফিটনেস আর আকর্ষণীয় শরীরের জন্য B টাউনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেঠি। কথাটা নেহাত মিথ্যে নয়। ৪০-এর ঘরে পা দেওয়া এক সন্তানের মা শিল্পার মেদহীন, আকর্ষণীয় শরীর অনেক কমবয়সী অভিনেত্রী বা মডেলের হিংসের কারণ । বেশ কয়েক বছর আগে নিজের যোগ ভিডিও বের করে সাড়া ফেলে দিয়েছিলেন শিল্পা। সেই “যোগপ্রেমী” শিল্পা কি কখনও আন্তর্জাতিক যোগা দিবসকে এড়িয়ে যেতে পারেন? এই বিশেষ দিনে বেঙ্গালুরুতে যোগব্যায়াম করতে দেখা গিয়েছিল এই বলি বিউটিকে। শিল্পার কথায়, “আমার সম্পর্ক শুধু যোগার সঙ্গে যা সম্পূর্ন অন্য লেভেলের। যদি যোগার মাধ্যমে আপনি আপনার জীবনধারণ পাল্টাতে চান, তাহলে অবশ্যই আপনাকে রাজনীতি থেকে দূরে থাকতে হবে।”

লন্ডনের এক রেডিও স্টেশনে রেডিও জকি হয়ে কাজ করতে চলেছেন বলি-কুইন শিল্পা শেঠি। সম্প্রতি লন্ডনের এক নামকরা রেডিও স্টেশন “রেডিও ২” থেকে শিল্পার কাছে একটি অফার আসে। যেখানে তাঁর পছন্দের গান শোনানোর পাশাপাশি জানাতে হবে নিজের জীবনের নানা খুঁটিনাখুটি বিষয়। শুরু হয়ে গিয়েছে শো-এর রেকর্ডিংও। সেপ্টেম্বর মাস থেকে প্রচারিত হবে এই শো-টি।

Advertisement
---