সকালের চায়ের সঙ্গেই মিলছে যৌনতার উষ্ণ ছোঁয়া

জেনেভা: সকালে গরম চায়ের পেয়ালায় চুমুক দেওয়ার সঙ্গে পেয়ে যাবেন যৌনতার ছোঁয়া। রোজ রোজ নিত্যনতুন রমণীরা পূরণ করবে আপনার সাত সকালের উষ্ণ যৌন চাহিদা। এমনই পরিষেবা দিচ্ছে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভা শহরের একাধিক কফি শপ। অবশ্যই তা মাগনায় নয়।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, জেনেভা শহরের বিভিন্ন কফি শপে সকাল থেকেই পাওয়া যায় যৌন পরিষেবা। সেই সব কফি শপগুলোতে গেলেই আপনার হাতে ধরিয়ে দেওয়া হবে একটি আইপ্যাড। যেখান থেকে যৌনকর্মীদের ছবি দেখে আপনাকে পছন্দ করে নিতে হবে।

সেই রমণীই হাতে করে নিয়ে আসবেন চায়ের পেয়ালা। চা পান করার সঙ্গে আপনি পাবেন ওই মহিলার যৌন সংস্পর্শ। এর জন্য আপনাকে খরচ করতে হবে ৬৫ সুইস মুদ্রা। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৪৫০০ টাকা।

- Advertisement -

সুইজারল্যান্ডে যৌন পল্লী বৈধ হয়ে যাওয়ার পর থেকেই এই পরিষেবা চালু করেছে কফি শপগুলো। পাঁচ থেকে দশ মিনিটের যৌন পরিষেবা যারা দিচ্ছেন তাঁদের সকলের বৈধ পরিচয়পত্র থাকা বাধ্যতামূলক। আইন অনুসারে, ম্যাসাজ পার্লারের রেজিস্ট্রেশন থাকলেই এই পরিষেবা দেওয়া যাবে। একটি পার্লারে দুই থেকে তিন জন যৌনকর্মী রাখা যাবে। গত বছরে গোটা দেশে নিয়ম ভাঙার জন্য অনেক পার্লার বা কফি শপ বন্ধ করে দেওয়া হয়।

Advertisement
----
-----