চা-পাতা চুরি দেখে ফেলায় কিশোরকে খুন, গ্রেফতার অভিযুক্ত

স্টাফ রিপোর্টার, কোচবিহার: চা-পাতা চুরি করতে গিয়ে চোরকে দেখে ফেলায় মাসুল গুনতে হল ১৩ বছর বয়সী এক কিশোরকে। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মেখলিগঞ্জের কুচলিবাড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার একটি চা-বাগান থেকে চা-পাতা চুরি করছিল তাপস রায় (২৫) নামে এক যুবক৷ এই ঘটনা দেখে ফেলে সমর রায় নামে ১৩ বছর বয়সী এক বালক। এর পরেই সমরকে খুন করে তাপস।

আরও পড়ুন: জেলা জুড়ে অস্ত্র ছাড়াই পালিত হল রামনবমী

- Advertisement -

পুলিস সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল সমর। বাড়ির লোকেরা কুচলিবাড়ি থানায় নিখোঁজ ডায়েরি করে। ঘটনার তদন্তে নেমে পুলিশ একটি চা-বাগানের ধারে বাঁশের ঝোপ থেকে সমর রায় নামে ওই কিশোরের দেহ উদ্ধার করে, তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল। এর পরেই পুলিশ তদন্তে নামে ও অভিযুক্ত তাপস রায়কে গ্রেফতার করে।

আরও পড়ুন: ‘ছোট বোন’ লকেটকে ‘খেঁকশিয়াল’ বললেন ‘দাদা’ কেষ্ট

পুলিশ জানতে পেরেছে, চা-পাতা চুরির সময় সমর দেখে ফেলে সে বাগান মালিককে তা জানিয়ে দেবে বলে৷ এর পরেই সমরের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়৷ পাশাপাশি গলায় দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় ওই কিশোরকে৷ এর পর পাশের বাঁশ ঝাড়ে গর্ত করে সমর রায়ের মৃতদেহ পুঁতে রেখে তার উপর শুকনো পাতা ছড়িয়ে রাখা হয়। এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনা মেনে নিতে পারছেন না এলাকার লোকেরা৷ তাঁরা অভিযুক্ত তাপস রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

আরও পড়ুন: অযোধ্যায় রামমন্দির নির্মাণের দাবি তুলুন মমতা, চান মুকুল রায়

Advertisement
----
-----