ছবি- প্রতীকী

স্টাফ রিপোর্টার, হলদিয়া: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে সহবাসের ঘটনায় গ্রেফতার হল এক যুবক। ধৃতের নাম প্রভাকর দাস (৩৩)। ধৃত যুবকের বাড়ি পূর্ব মেদিনীপুরের হলদিয়ার পীতাম্বরচকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক হলদিয়ার একটি কারখানায় কাজ করে। যুবতী ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী। বন্ধুদের মাধ্যমে প্রভাকরের সঙ্গে তার প্রথম পরিচয় হয়। পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার সঙ্গে পরিচয় গভীর হয়।

Advertisement

আরও পড়ুন: অটো ভাড়া দিয়ে পরীক্ষার্থীদের বাড়ি ফেরালেন পুলিশ-কাকু

নির্যাতিতা যুবতীর অভিযোগ, হলদিয়ার একটি কারখানায় কাজ দেওয়ার নাম করে বিভিন্ন জায়গায় নিয়ে যায় তাকে। বিয়ে প্রতিশ্রুতি দিয়ে সহবাসও করে। বিয়ের কথা বলায় দূরে দূরে থাকতে শুরু করে ধৃত যুবক। সেই সঙ্গে ফোনে হুমকি দিতে থাকে যুবতীকে। এমনকি ঘটনার কথা পরিবারের অন্যদের জানালে খুন করে দেবে বলে অভিযুক্ত যুবক ফোনে হুমকিও দেয় বলে ওই যুবতীর অভিযোগ।

তাঁর দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রভাকর তার সঙ্গে একাধিকবার সহবাস করে। বিয়ে করার কথা বললে সম্পর্কের কথা অস্বীকার করে সে। এর পর যুবতী হলদিয়া মহিলা থানায় অভিযোগ দায়ের করেন৷ অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে বৃহস্পতিবার গ্রেফতার করে। বৃহস্পতিবার যুবতী আদালতে জবানবন্দি দিতে যাওয়ার সময় তাকে থানা থেকে যুবক মোবাইলে একাধিকবার খুনের হুমকি দিতে থাকে।

আরও পড়ুন: ভাইরাল, নেশায় বুঁদ পাকিস্তানি অভিনেত্রীর ভিডিও

----
--