বাগদা ফিসারিতে চোর সন্দেহে গণপিটুনি

স্টাফ রিপোর্টার, তমলুক: বাগদা চিংড়ির ফিসারিতে চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ে যায় এক যুবক৷ মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে খেজুরি থানার বজবজিয়া এলাকায়৷ উত্তেজিত বাগদা চাষিরা ওই যুবককে আটকে বেধড়ক মারধর করে৷

ঘটনার খরব পেয়ে হেঁড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়৷ তাঁরা ক্ষিপ্ত চাষিদের হাত থেকে অভিযুক্ত যুবককে উদ্ধার করে৷ ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় প্রাথমিক স্বাস্থকেন্দ্রে৷

আরও পড়ুন: বিপুল পরিমাণ গাঁজা-সহ ধৃত দুই

- Advertisement -

স্থানীয় বাগদা চাষিরা জানান, মঙ্গলবার রাতে তিনটি বাইকে করে কয়েকজন যুবক আসে৷ তারা বাগদা পয়েন্টে এসে ফিসারিতে জাল ফেলে। জাল তোলার আগেই ঘিরে ফেলা হয় তাদের। বাকিরা পালিয়ে যায়। কিন্তু ধরা পড়ে যায় একজন৷ আর তাকেই হাতে পেয়ে বেদম প্রহার করল বাগদা চাষিরা।

স্থানীয় চাষিদের অভিযোগ, প্রায়ই ফিসারি থেকে মাছ চুরি হত। আড়তদারদের মদতে এলাকার বেশ কয়েকজন বিভিন্ন বাগদা পয়েন্ট থেকে চুরি করে৷ ফলে চাষিদেরকে ব্যাপক টাকা বিনিয়োগ করেও লোকসানের মুখে পড়তে হয়। এই নিয়ে চাষিদের মধ্যে ক্ষোভও ছিল। এদিন একজন ধরা পড়ায় বাকি অভিযুক্তরাও ধরা পড়বে বলে আশাবাদী ক্ষুব্ধ চাষিরা।

আরও পড়ুন: পারিবারিক বিবাদের জেরে গুলিবিদ্ধ যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই যুবকের নাম শম্ভু মাঝি৷ সে আমেদাবাদের বাসিন্দা৷ হেঁড়িয়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
---